মুন্সিগঞ্জে র‌্যাবের অভিযানে ০৪টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ ০৪ জন গ্রেফতার

র‌্যাবের প্রতিষ্ঠা লগ্ন থেকেই সমাজে বিশৃংখলা সৃষ্টিকারী, মাদক ব্যবসায়ী, জঙ্গী সন্ত্রাসী, অস্ত্র ব্যবসায়ী, ডাকাত, জলদস্যু, কালোবাজারী ও মানব পাচারকারীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় গত ১০/১২/২০১৯ তারিখে রাত আনুমানিক ২০.২০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন উত্তর গোয়াখোলা সরকারবাড়ী গ্রামস্থ হেক্সাগন প্রজেক্ট এর পশ্চিম পাশের্^ জৈনক মোঃ কাজল (৩৮), পিতা- মৃত রমজান আলীর বাড়ীর সামনে কাঁচা রাস্তার উপর কতিপয় সংঘবদ্ধ চোর চক্রের সদস্য চোরাই মোটর সাইকেল ক্রয়-বিক্রির উদ্দেশ্যে অবস্থান করিতেছে। এরুপ তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ এর কমান্ডার পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল

রাত আনুমানিক ২১.২০ ঘটিকার সময় উল্লেখিত ঘটনা স্থলে অভিযান পরিচালনা করলে নিম্মলিখিত ০৪ জন সংঘবদ্ধ চোর চক্রের সদস্যদেরকে ০৪টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ আটক করা হয়।

গ্রেফতার ও আটককৃত চোর চক্রের সদস্য ০৩ জন-

১। মোঃ আজিবর (৪০), পিতা- মোঃ শাহজামাল, সাং-উত্তর পাথরঘাটা, থানা- সিরাজদিখান, জেলা- মুন্সিগঞ্জ

২। মোঃ রুবেল (২৯), পিতা- মোঃ সাইফুল ইসলাম, সাং-উত্তর পাথরঘাটা, থানা- সিরাজদিখান, জেলা- মুন্সিগঞ্জ

৩। মোঃ ফালান মিয়া (৩৫), পিতা- মোঃ নুরুজ্জামান, সাং-উত্তর পাথরঘাটা, থানা- সিরাজদিখান, জেলা- মুন্সিগঞ্জ

৪। মোঃ মিয়ার হোসেন (৩৪), পিতা- মৃত জমির আলী, সাং-উত্তর পাথরঘাটা, থানা- সিরাজদিখান, জেলা- মুন্সিগঞ্জ

বর্ণিত সংঘবদ্ধ চোর চক্রের সদস্যদের নিকট হতে উদ্ধারকৃত মালামাল-

০৪ টি চোরাই মোটর সাইকেল (চাবিসহ)।
মোটর সাইকেল চোরাই কাজে ব্যাবহৃত ০৫টি মোবাইল সেট।
উল্লেখ্য যে, বর্ণিত সংঘবদ্ধ চোর চক্রের সদস্যরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন স্থান হতে মোটর সাইকেল চুরি করে এনে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখে এবং চোরাইকৃত মোটর সাইকেলের নাম, নাম্বার প্লেট, রং এমনকি চেসিস নং ও ইঞ্জিন নং পরিবর্তন করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে থাকে তারা এলাকায় সংঘবদ্ধ চোর চক্রের সক্রিয় সদস্য বলে স্থানীয়দের নিকট হতে জানা যায়।

উক্ত সংঘবদ্ধ চোর চক্রের সদস্য বিরুদ্ধে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানায় মোটর সাইকেল চুরির মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

বার্তা প্রেরক

মোঃ এনায়েত হোসেন মান্নান
পুলিশ সুপার
তারিখঃ ১১/১২/২০১৯ ইং
কমান্ডার র‌্যাব-১১, সিপিসি-১, মুন্সীগঞ্জ
মোবাঃ-০১৭৭৭৭১১১১১

Leave a Reply