মিরকাদিমে গুজব, মাদক, সন্ত্রাস ও ইভটিজিং বিষয়ক মত বিনিময় সভা

জসীম উদ্দীন দেওয়ান: সামাজিক সচেতনা বৃদ্ধির লক্ষ্যে গুজব, মাদক, সন্ত্রাস ও ইভটিজিং বিষয়ক মত বিনিময় সভার আয়োজন করেছেন, মুন্সীগঞ্জ সদর উপজেলার হাতিমারা তদন্ত কেন্দ্র। এর সাথে এই আয়োজনের সমন্বয়ক ঘটিয়েছেন, মিরকাদিম পৌরসভার, উত্তর কাগজীপাড়া, ভূবনগড়া ও দক্ষিন কাগজীপাড়া মহল্লার যুবারা। শুক্রবার জুম্মা শেষে উত্তর কাগজীপাড়া প্রাইমারী স্কুল সংলগ্ন মাঠে অনুষ্ঠিত মত বিনিময় সভায় ফুলেল শুভেচ্ছা ও ব্যাচ পরিধানের মাধ্যমে বরণ করে নেয়া হয় প্রধান অতিথি সদর ও গজারিয়া অঞ্চলের সার্কেল, অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামসহ আগত অতিথিবৃন্দদের।

মতবিনিময় সভার সমম্বয়ক, শামীম আস্রাফ, জুবায়ের ইসলাম জনি, আমজাদ হোসেন সেন্টু এবং শাহজালাল ও হেদায়েত রনি বক্তব্য রাখেন। গুজবে কান না দিতে এবং মাদক ও সন্ত্রাসকে না বলতে, এসব অপকর্ম থেকে দূরে থাকতে সকলের প্রতি অনুরোধ রেখে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য তোলে ধরেন, ৭১ টিভির জেলা প্রতিনিধি জসীম উদ্দীন দেওয়ান, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মনিরুজ্জামন শরীফ, হাতিমারা তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাজীব খান, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা গাজি, মুন্সীগঞ্জ সদর থানার অফিসার্স ইনচার্জ ইনুচুর রহমান। সভাপতি ফয়েজ মাদবরের সভাপতিত্বে এই অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তিতার পূর্বে দর্শকদের সারি থেকে, প্রধান অতিথির উদ্দেশ্য উম্মুক্ত প্রশ্ন তোলে ধরেন, জাকির হোসেন ও মনির হোসেন। পরে খন্দকার আশফাকুজ্জামান এসব প্রশ্নের জবাবসহ, মাদক সেবি ও কারবারীদের ধরে পুলিশকে সংবাদ দেওয়ার জন্য অাহ্বান করে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, মহিলা কাউন্সিলর শাহিনা ইসলাম, হানিফ মেম্বার, হাজি রতন,বরজাহান মাদবর, আব্দুল গফুর, পিয়ার হোসেন, ফয়েজ, কাউসারসহ তিনটা মহল্লার বৃদ্ধ, যুবক ও শত শত কিশোর।

Leave a Reply