মুন্সীগঞ্জে মেম্বারের নেতৃত্বে বাড়িঘর ভাঙচুর, নারীসহ আহত ৫

চেক ডিজঅনারের মামলার জেরে মুন্সীগঞ্জ সদর উপজেলার নলবুনিয়া কান্দি এলাকায় স্থানীয় মেম্বারের নেতৃত্বে এক গ্রামবাসীর বাড়িঘর ভাঙচুর ও হামলার অভিযোগ পাওয়া গেছে। হামলায় নারীসহ আহত হয়েছেন পাঁচজন।

গত শুক্রবার সন্ধ্যায় ইমরান কবির মেম্বারের নেতৃত্বে মাঈনউদ্দিন দরজির বাড়িতে এ হামলা হয় বলে জানা গেছে।

হামলায় আহত হলেন- দিদার বেপারী, জয়নব বিবি, রোজিনা আক্তার, আ. রব দরজি, মো. রানা দরজি। এদের মধ্যে দিদার বেপারীকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মাঈনউদ্দিন দরজি জানান, ২০১৮ সালের ডিসেম্বরে তার ভাতিজা রানা দরজি পাইপ এন্ড টিউবলে মার্সেন অ্যাসোসিয়েশনের বার্ষিক বনভোজনে অংশগ্রহণ করেন। বনভোজনে র‌্যাফেল ড্র ভাতিজা রানা দরজি প্রথম পুরস্কার একটি প্রাইভেট কার পান। যার মূল্য সাড়ে ১০ লাখ টাকা।

তিনি অভিযোগ করে বলেন, ঐ পুরুস্কারটির লোভে পড়ে যান মেম্বার ইমরান কবির। তিনি টাকা উঠিয়ে দিবেন বলে র‌্যাফেল ড্রয়ের টিকিটটি নিয়ে যান। পরবর্তীতে মেম্বার টাকা উঠিয়ে নিয়ে আত্মসাত করে ফেলেন। টাকা দেই দিচ্ছি বলে তালবাহানা করতে থাকেন। এক পর্যায়ে কবির মেম্বার, বেয়াই কাদির খাঁর প্রাইম ব্যাংকের অ্যাকাউন্ট থেকে ৫লাখ টাকার একটি চেক প্রদান করেন। সেই চেক কয়েকবার ব্যাংক থেকে টাকা উত্তলন করেতে গেলে টাকা নেই বলে জানানো হয়। পরে আদালতে চেক ডিজঅনারের মামলা রুজু করা হয়। সে মামলা ওঠানোর জন্য বিভিন্ন সময় ভয়ভীতি দেখায় মেম্বারের লোকজন। এক পর্যায়ে শুক্রবার মেম্বারের নেতৃত্বে ২০-২৫ জন বাড়িতে হামলা চালায়। ভাঙচুর করে। নারীসহ পাঁচজনকে মরধর করা হয়।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান বলেন, এ ঘটানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে অপরাধীদের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকাটাইমস

Leave a Reply