মানবতায় জাগ্রত মুন্সিগঞ্জের পক্ষ থেকে দুস্থ নারী ও শিশুদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ

মানবতায় জাগ্রত মুন্সিগঞ্জের পক্ষে মুন্সিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে দুপুর ১ঃ৩০ এ অসহায় ও দুস্থ নারী ও শিশু দের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করা হয়, উল্লেখ্য যে হরগঙ্গা কলেজ প্রাঙ্গণে প্রায়শই কিছু নারী ও শিশু কিশোর দের অর্থ সাহায্যে র জন্য ঘুরতে দেখা যায়, একদিন মানবতায় জাগ্রত মুন্সিগঞ্জ সংগঠন এর কয়েকজন সদস্য তাদেরকে জিজ্ঞেস করে জানতে পারেন তারা অর্থ সাহায্য নিয়ে জীবনযাপন করে, তাই সমাজের উচ্চ শ্রেণীর মতো ভালো খাবার খাওয়া / পাওয়া হয়না অনেকদিন।

যারপরনাই সংগঠন এর সদস্য রা ঠিক করে তাদের কে পছন্দ অনুযায়ী খাবার খাওয়ানো হবে, কিশোরী ও শিশুদের ইচ্ছা তারা কাচ্চি বিরিয়ানি খাবে বোরহানি সহ তাই, শহরের রাজধানী রেস্তোরাঁ থেকে কাচ্চি ও বোরহানি এনে, জেলা কেন্দ্রীয় শহীদ মিনারের বেদিতে তাদের হাতে খাবার তুলে দেওয়া হয়েছে।

মানবতায় জাগ্রত মুন্সিগঞ্জের পক্ষে উপস্থিত ছিলো, সংগঠন এর উপদেষ্টা মেহেদী শামীম অর্থ সম্পাদক, ফয়সাল হোসেন মুন্না সদস্য, সাজ্জাদ হোসেন শুভ হোসেন রিফাত প্রমুখ। সার্বিক আয়োজনে যুক্ত ছিলেন সংগঠন এর সকল সদস্যবৃন্দ।

মানবতায় জাগ্রত মুন্সিগঞ্জ ধীরে ধীরে নিজেদের সেবামূলক কাজ দিয়ে মুন্সিগঞ্জের মানুষের খুবই আপন ও ঘনিষ্ঠ বন্ধু হিসেবে প্রতিষ্ঠিত হচ্ছে।

সংগঠন এর সভাপতি আহসান হাবীব পুলক ও সাধারণ সম্পাদক গাজী শাওন জেলার সকলের কাছে দোয়া চেয়েছেন ।

Leave a Reply