সিরাজদিখানে ১০ টি মাদক মামলার আসামী ৩০ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখানে ১০ টি মাদক মামলার আসামী মাদক ব্যবসায়ী মো. আলমগীর হাওলাদার (৩৫) কে ৩০ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বুধবার দিবাগত রাত দেড় টার দিকে উপজেলার বাসাইল ভুই গ্রামের শিলা পালের বাড়ির সামনে থেকে পালানোর সময় তাকে গ্রেপ্তার করা হয়। সে বাসাইল ভুই গ্রামের মৃত মনির হোসেন মনু হাওলাদারের ছেলে। গতকাল বৃহস্পতিবার বিকালে আইনি প্রকৃয়া সম্পন্ন করে তাকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ২০১২ সাল থেকে আলমগীরের বিরুদ্ধে মাদক ও বিস্ফোরকসহ ১০ টি মামলা রয়েছে। সিরাজদিখান থানায় একটি বিস্ফোরক মামলাসহ ৯ টি মামলা ও ঢাকা জেলার কাফরুল থানায় একটি মাদক মামলাসহ ১০ মামলার আসামী সে। গোপন সংবাদের ভিত্তিতে রাতে ডিউটিরত উপ-পরিদর্শক মো. মোতালেব হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে মাদকসহ গ্রেপ্তার করা হয়। থানায় নিয়ে এসে তদন্তের পর তার বিরুদ্ধে বিভিন্ন মামলার তথ্য পাওয়া যায়। এখন তার বিরুদ্ধে ১১ টি মামলা চলমান হলো। তাকে গ্রেপ্তার করতে পারায় এলাকাবাসী পুলিশকে ধন্যবাদ জানিয়েছে।

সিরাজদিখান থানা পরিদর্শক (অপারেশন) কাজী রমজানুল ইসলাম জানান, মাদক আইনে তার বিরুদ্ধে আইনি প্রকৃয়া শেষে বৃহস্পতিবার বিকালে আদালত হাজতে প্রেরণ করা হয়েছে। সে বহু মামলার আসামী।

Leave a Reply