রাজধানীতে বাবার সামনে ছেলেকে খুন

রাজধানীর যাত্রাবাড়ী গোবিন্দপুর এলাকায় পুর্ব শত্রুতার জেরে বাবার সামনে ছুরিকাঘাতে ইমন (১৮) নামের এক পোশাক শ্রমিককে খুন করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বেলা সোয়া একটার দিকে যাত্রাবাড়ীর শনির আখড়ার গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বেলা তিনটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত ইমন মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার নয়াবাড়ি গ্রামের আবু বকরের ছেলে। তিন ভাই এক বোনের মধ্যে ইমন ছিল বড়। সে শনির আখড়ার গোবিন্দপুর এলাকায় একটি বাসায় পরিবারের সঙ্গে থাকতো।

ইমনের বাবা আবু বকর বলেন, ‘আমরা বাবা-ছেলে দুজনেই গোবিন্দপুরে গ্রামীণ নামের একটি পোশাক কারখানায় চাকরি করি। দুপুরে খাবারের বিরতির সময় ছেলে ইমনকে নিয়ে বের হই। আমি ছিলাম পিছনে আর ইমন ছিল সামনে। গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এলে আগে থেকে ওঁৎ পেতে থাকা রাজু ও হুমায়ুন নামে দুই যুবক ইমনের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে ইমনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

তিনি আরও জানান, কিছুদিন আগে রাজু ও হুমায়ুনের সঙ্গে কোনো এক বিষয় নিয়ে ইমনের সঙ্গে ঝগড়া হয়েছিল। তবে কী নিয়ে তাদের সঙ্গে ঝগড়া হয়েছিল তা জানা যায়নি।

ঢাকা মেডিকেল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

খুনের বিষয়ে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে এবং হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।’

সারাবাংলা

Leave a Reply