টঙ্গীবাড়ীতে মাদক মুক্ত করার লক্ষ্যে মতবিনিময় সভা

মোজাফফর হোসেন: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার দিঘীরপাড় ইউনিয়নকে মাদক মুক্ত করার লক্ষ্যে মতবিনিময় সভা করা হয়েছে। টঙ্গীবাড়ী উপজেলা প্রশাসন ও মুন্সীগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় দিঘীরপাড় বাজারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে ছিলেন টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান জগলুল হালদার ভুতু।

টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা আক্তার এর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এড.নাসিমা আক্তার,দিঘীরপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ জিল্লুর রহমান, দিঘীরপাড় ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম হালদার, দিঘীরপাড় বাজার কমিটির সাধারণ সম্পাদক রফিজুল হক মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী আলি আশ্রাফ মোল্লা,দিঘীরপাড় এ.সি ইনস্টিটিউশনের সিনিয়র সহকারি শিক্ষক মো.লিয়াকত হোসাইন, দিঘীরপাড় ইউপি সদস্য ইয়াসিন মৃধা,মামুনুর রশিদ হাওলাদার প্রমুখ।

সভায় প্রধান অতিথি জগলুল হালদার ভুতু তাঁর বক্তব্যে বলেন,দিঘীরপাড় ইউনিয়নকে মাদক মুক্ত করতে হলে ইউপি সদস্য ও এলাকার জনসাধারণের সহযোগিতা একান্ত জরুরী। মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের আইনের হাতে সোপর্দ করুন। মাদক বিক্রেতা ও সেবনকারী সে যেই হোক তাঁকে ধরিয়ে দিন,প্রয়োজনে আপনার নাম গোপন থাকবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা আক্তার বলেন,মাদক হচ্ছে সকল সমস্যার মূল,মাদক কে নির্মূল করতে না পারলে সমাজ ও দেশকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়। মাদকের কারনে ইভটিজিংসহ নানান ধরনের অঘটন ঘটছে। একজন মাদক সেবনকারী ও মাদক বিক্রেতার ৩ মাস থেকে ২ বছর পর্যন্ত কারাদন্ডে বিধান রয়েছে।

Leave a Reply