শ্রীনগরে কর্মহীন অসহায় ৭৫ টি পরিবারকে সরকারী খাদ্য সহায়তা প্রদান

আরিফ হোসেনঃ শ্রীনগরে কর্মহীন অসহায়দের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার উপজেলার ৩ টি ইউনিয়নের ৭৫ জন হতদরিদ্র যারা গৃহে অবস্থান করছেন তাদের মধ্যে সরকারী বরাদ্দের এই সহায়তা প্রদান করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মুন্সীগঞ্জের জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার শ্রীনগর উপজেলায় ১৮ মেট্রিক টন চাল ও নগদ ১ লাখ ২৬ হাজার টাকা বরাদ্দ দেন। এই বরাদ্দ থেকে গতকাল শ্রীনগর,ষোলঘর ও আটপাড়া ইউনিয়নের ৭৫ টি পরিবারের প্রত্যেককে ১০ কেজি চাল, ৫কেজি আলু, ২ কেজি মুসরের ডাল, ১ কেজি লবণ, ১ লিটার সয়াবিন তেল ও ১টি সাবান করে সাবান দেওয়া হয়। এসকল কর্মহীন মানুষের মাধ্যে সহায়তা বিতরণের সময় তাদেরকে গৃহে অবস্থান নিশ্চিত করা এবং সাবান দিয়ে দিনে ৫/৬ বার হাত ধোয়ার পরামর্শ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মসিউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশেকুর রহমান, খাদ্য নিয়ন্ত্রক মোঃ মনির হোসেন, প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ সহকারী প্রকৌশলী মোঃ আবু রেজওয়ান, ইউপি চেয়ারম্যান মোকলেছুর রহমান, আজিজুল ইসলাম, আইয়ূব খান প্রমুখ।

Leave a Reply