সিরাজদিখানে আ’লীগ নেতার ১৮ শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

নাছির উদ্দিন: সিরাজদিখানে কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী শেখ জাকির হোসেন ১৮ শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। গত মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টায় উপজেলার জৈনসার ইউনিয়নের ভাটিমভোগ বাজারে সংলগ্ন মাঠে এ ত্রান বিতরণ করা হয়। এসময় শেখ জাকির হোসেন উপস্থিত থেকে এ ত্রাণ বিতরণ করেন।

জৈনসার ইউনিয়নের আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কাঞ্চন গোরাপীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আবুল খায়ের বেপারীসহ স্থানীয় আওয়ামীল, ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

এসময় শেখ জাকির হোসেন বলেন, করোনা ভাইরাসের মহামারি ধারন করায় আমি নেত্রীর নির্দেশে অসহায় ও দুস্থ মানুষের পাশে এসে দারিয়েছি। আশাকরি আমার মত সবাই যার যার অবস্থান থেকে অসহা মানুষদের পাশে দারাবে।

এ সময়ে অসহায় ,দিন মজুর ও দুস্থ্য পরিবারের মাঝে ৫ কেজি চাউল ১ কেজি ডাল ১ লিটার তেল, সাবানসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র দেওয়া হয়। ২দিন ব্যপী উপজেলার জৈনসার ইউনিয়নের শাসনগাঁও, ভবানীপুর, জৈনসার, চম্পকদী, কাঠালতলী, সুজানগর, পশ্চিমপাড়া, খিলগাঁও, চাইনপাড়া, বাঐসার ও ভাটিমভোগ গ্রামে এ ত্রাণ বিতরণ করা হয়।

Leave a Reply