মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলায় শিকার সহদোর ভাই বোন আহত

মুন্সীগঞ্জের চরাঞ্চলের বাঘাই কান্দিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিক্ষার্থীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিক্ষার্থীসহ সহদোর ভাই বোন আহত হয়েছে।

এঘটনায় সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে আহত শিক্ষার্থীর খালু। বুধবার দুপুরে সদর উপজেলার চরকেওয়ারের বাঘাই কান্দিতে এঘটনা ঘটে। মারধরের ঘটনায় আহত শিক্ষার্থী বাবলী (১৬) কে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শিরা জানায়, আহত বাবলীর ভাই লালন বেকু মেশিন দিয়ে মাটি কাটছিলো। এমন সয়ম স্থানীয় নয়ন,স্বরণ,কবির ও রাসেলসহ, ৮/১০ জনের একটি সংগবদ্ধ দল বেকু চালক লালনের কাছে চাঁদা দাবী করে। দাবীকৃত চাঁদা না দেয়াতে লালনকে মারধর করে চাঁদাবাজরা।

এসময় ভাইকে বাঁচাতে ছোট বোন বাবলী এগিয়ে আসলে তাকেও ব্যাপক মারধর করে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে চাঁদাবাজরা পালিয়ে যায়। এ ঘটনায় আহত বাবলীর খালু আবদুল হোসেন বাদী হয়ে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

হামলার বিষয়ে জানতে চেয়ে নয়ন গংদের সাথে একাধিকবার যোগাযোগ করেও তাদের পাওয়া যায়নি। সদর থানার ডিউটি অফিসার এস আই শফিউল্লাহ জানান,মারধরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খোজ২৪বিডি

Leave a Reply