মুন্সীগঞ্জে পৃথক স্থানে খাদ্য সামগ্রী বিতরন

মুন্সীগঞ্জের চরাঞ্চলের শিলই ও বজ্রযোগীনির আট পাড়ায় পৃথক স্থানে ৪ শতাধিক কর্মহীন জেলে, বেদে ও দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকাল মুন্সীগঞ্জ সদরের শিলই ইউনিয়নে কর্মহীন দুই শতাধিক জেলে ও বেদে পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগ নেতা মাহতাব উদ্দিন কল্লোল। পরে বিকালে বজ্রযোগিনী ইউনিয়নের আটপাড়া গ্রামের দুই শতাধিক কৃষক ও দিনমজুরদের মাঝে বিতরণ করেন খাদ্য সামগ্রী।

খাদ্য সামগ্রী গ্রহন কারী জেলে মনা বেপারী ও মুক্তার খান বলেন, আমরা জেলে মাছ ধরা আমাদের পেশা কিন্তু,একদিকে জাটকা সংরক্ষন আইন অপরদিকে করোনা ভাইরাস আমার এখন কি করে খাবো? না ধরতে পারি মাছ না করতে পারি কাজ এখন না খেয়ে থাকার অবস্থা হয়েছে। এমন দূর্যোগের সময় কল্লোল সাহেবের সহযোগীতা পেয়ে আমাদের পরিবারের সদস্যরা খেতে পারবে। এতে আমরা খুবই খুসি।

এ সময় আরো উপস্থিত ছিলেন,সাবেক ছাত্র নেতা মনিরুজ্জামান শরিফ, আওয়ামীলীগ নেতা কাজল আহম্মেদ, শ্রমিক নেতা আবুল কাশেম মাহাতাব উদ্দিন কল্লোল বলেন, টানা চুতুর্থ দিনের মত আমি খাদ্য সহয়তা অব্যাহত রেখেছি। প্রতিদিন সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকায় দরিদ্র পরিবার খুঁজে খুঁজে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। আমার এই কর্মসূচি করোনা প্রর্দূভাব শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

দেশসংবাদ

Leave a Reply