মালপাড়ায় একতা সংঘের সেচতনতামূলক কর্মকান্ড

জসীম উদ্দীন দেওয়ান: চলমান করোনাভাইরাসের ব্যাপকতা বৃদ্ধির কারনে সমগ্র দেশে এক ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হয়েছে। মুন্সীগঞ্জ এই চলমান মহামারির বাইরে নয়। এমতাবস্থায় শহরের মালপাড়াতে বহিরাগতদের প্রবেশ ঠেকাতে এবং নিজেদের সুরক্ষিত রাখতে বাঁশ ফেলে থেকে চলাচলের পথগুলোতে ব্যারিকেড দেওয়ার ব্যবস্থা হচ্ছে। পাশাপাশি যানবাহন চলাচলেও কিছু বাধানিষেধ রাখা হয়েছে। সোমবার (৬ এপ্রিল) সকাল থেকে এমন পদক্ষেপ গ্রহণ করেছে একতা সংঘ।

একতা সংঘের সদস্যরা জানান, “এলাকা সুস্থ থাকলে, প্রতিটা ঘর সুস্থ থাকবে। প্রতিটি ঘর সুস্থ থাকলে, প্রতিটি মানুষ সুস্থ থাকবে।” করোনাভাইবাস বিস্তার রোধ ও সামাজিত দুরত্ব নিশ্চিত করতে আমাদের এই কার্যক্রম। সমসাময়িক পরিস্থিতি মোকাবেলায় আপনারা ঘরে থাকবেন। এই পরিস্থিতিতে ডাক্তার, ঔষুধ, খাদ্যপণ্যসহ জরুরী কাজে সহযোগিতার জন্য আমরা রয়েছি আপনাদের পাশে।

তারা জানান, অযথাই মোটরসাইকেল, গাড়ি কিংবা মিশুক নিয়ে এলাকায় চলাচল থেকে বিরত থাকা। অপরিচিত লোকদের বেহুদা ঘোরাঘুরির ক্ষেত্রে শতভাগ বাঁধা নিষেধ রয়েছে। পন্যবাহী যানবাহন, মুরুব্বি শ্রেণী ও রোগীর ক্ষেত্রে যানবাহন চলাচল সচল থাকবে। যেহেতু শহরে হাট-বাজার গুলো দুপুরের মধ্যেই বন্ধ ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন, সেহেতু প্রয়োজনীয় কাজ শেষে সার্বক্ষণিক বাড়িতে থাকা। এলাকার দোকান বা খোলা জায়গা আড্ডা দেওয়া থেকে বিরত থাকা।

জরুরী ওষুধ বা খাদ্যপণ্যের জন্য যোগাযোগ করুন:- আদর দে- ০১৯৫৪২৪৭৪৪০, বিকাশ সাহা- ০১৬৬০১৭৬০৬১, অভি দাস- ০১৯৫৫২৪৫৭৯০,নিলয় বনিক- ০১৯৫৭২৪৭৫৫১, বিজয় দে- ০১৭২০০৭৪৬৪৯, তাজরিয়ান- ০১৯১১৯০৫৯৯৪, নভেল ঘোষ- ০১৭৪৯৩৩৬০০৯, নুপুর চৌধুরী- ০১৭১১৩৮৩৫৬৫।

Leave a Reply