পূর্ব দেওভোগের গোসাইবাড়ির এলাকাবাসীর উপরে সন্ত্রাসী হামলার আহত ৪

মোঃ‌ নাজমুল হাসান : লকডাউনকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের পূর্ব দেওভোগের গোসাইবাড়ির এলাকাবাসীর উপরে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গতকাল বুধবার (৮ এপ্রিল) রাত ৮ টার দিকে এই হামলার ঘটনা ঘটে। এসময় রানাদের বাড়ীতে ডুকে লুটপাটের ব্যাপক মারধর করে সন্ত্রাসী বাহিনী। হামলায় মাসুদ মুন্সী (৩০) রানা (২৮) রাজু (৩৮) সহ ৪ জন আহত হয়েছে। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

প্রতক্ষ্যদর্শিরা জানান, করোনা প্রার্দুভাব বিস্তার রোধে এলাকায় বহিরাগতদের প্রবেশ ঠেকাতে এলাকাবাসীর উদ্যোগে রাস্তায় যানবাহন চলাচল ও অযথা ঘোরাঘুরি বন্ধে রাস্তা আটকে দিয়ে লাকডাউন করা হয়েছিলো। এটা এলাকার মাদক কারবারী ও সন্ত্রাসীদের ভালো লাগে নি। তাই মাদক সেবন কারী ও বিক্রেতারা মিলে এলাকাবাসীর উপরে সন্ত্রাসী হামলা চালিয়ে কয়েকজনকে ব্যাপক মারধর করে। এ ঘটনায় রুবেলকে প্রদান করে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০/১২ জনের বিরুদ্ধে সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

হামলার বিষয়টি নিশ্চিত করে অভিযোগের তদন্ত কারী কর্মকর্তা এস আই বিল্লাল জানান, হামলার খবর পাওয়ার সাথে সাথে ঘটনা স্থল পরিদর্শন করা হয়েছে। এব্যাপারে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামী করে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত চলছে তদন্ত শেষ দোসিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সেরা নিউজ

Leave a Reply