শ্রীনগরে দিনে দুপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত

আরিফ হোসেনঃ শ্রীনগর দিনে দুপুরে র‌্যাবের সাথে বন্দুকযদ্ধে ২ ডকাত নিহত হয়েছে। এ সময় দুই র‌্যাব সদস্য আহত হয়। মঙ্গলবার দুপুর ১ টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের বেঁজগাও বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

র‌্যাব-২’র কোম্পানী কমান্ডার (সিপিসি-৩) পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী সাংবাদিকদের জানান, র‌্যাব ২ ঘটনাস্থল থেকে একটি পিস্তল,৩ রাউন্ড গুলি ও ৬-৭ ভরি ওজনের স্বর্ণালংকার উদ্ধার করেছে। নিহত ২ ডাকাতের মধ্যে একজনের নাম মাসুদ(৩৫), অপরজনের পরিচয় পাওয়া যায়নি। নিহতরা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তিনি আরো জানান, এই ডাকাত চক্রটি বরিশালের মুলাদি, শরীয়তপুর ও পদ্মার চর এলাকায় ডাকাতির সাথে জড়িত। পরশু রাতে পদ্মার চর এলাকায় তারা ডাকাতি করে।

মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে ধরার জন্য মাওয়া ফেরিঘাট থেকে ৩ জায়গায় চেকপোষ্ট বসানো হয়। তারা একটি অটোরিক্সায় করে শ্রীনগর উপজেলার পাইকসা এলাকা দিয়ে বেঁজগাও এলাকায় আসে। এ সময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা গুলি ছুড়ে। র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে ডাকাত সদস্যরা পালিয়ে যায়। পরে ডাকাত দলের দুই সদস্যকে মৃত অবস্থায় পাওয়া যায়। এসময় র‌্যাবের ২ সদস্য আহত হয়। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

Leave a Reply