পোশাক কারখানা হয়ে গেল পেঁয়াজ মজুদের গুদাম!

করোনা দুর্যোগের মধ্যে ও রমজান মাসকে সামনে রেখে অসাধু ব্যবসায়ীরা নানা কৌশল নিচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে মুন্সীগঞ্জে একটি পোশাক কারখানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সাড়ে ছয় মেট্রিক টন পেঁয়াজ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বেলা ১২টার দিকে জেলার সিরাজদিখান টেঙ্গুরিয়াপাড়া এলাকায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশফিকুন নাহার।

এ সময় কারখানার মালিক রুহুল আমিনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। সে টেঙ্গুরিয়া পাড়া গ্রামের আব্দুল খালেক বেপারীর ছেলে। পেঁয়াজগুলো জব্দ করে কারখানায় তালা ঝুলিয়ে দেওয়া হয়। পেঁয়াজগুলো পুলিশকে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ পেঁয়াজ নিলামে বিক্রি করা হবে।

এসব তথ্য নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট আশফিকুন নাহার জানান, ‘ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে গার্মেন্টসের ভেতরে প্রায় সাড়ে ছয় মেট্রিক টন পেঁয়াজ মজুদ অবস্থায় পাই। গার্মেন্টস মালিক রুহুল আমিনকে কৃষি বিপণন আইন ২০১৮ এর ১৯/ক ১০ ধারায় ৫০ হাজার টাকা জরিমানা করি। মালামাল ক্রোক করা হয়েছে। এগুলো নিলামে বিক্রয় করা হবে। সে পর্যন্ত সিরাজদিখান থানার তত্ত্বাবধানে থাকবে।’

শেয়ার বিজ

Leave a Reply