টঙ্গীবাড়ীতে স্কুল ছাত্রী অপহরন থানায় মামলা ১২ দিনেও উদ্ধার হয়নি

মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্রী সুমাইয়া আক্তার অপহরন হয়েছে। অপহরনের ঘটনায় সুমাইয়ার মা টঙ্গীবাড়ী উপজেলার রংমেহার প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশে^র বিল্ডিংয়ের প্রবাসী সেলিম সুলতান বাবুর স্ত্রী সাহিদা সুলতানা বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় মামলা দায়ের করিলেও অপহরনের ১২ দিন পর ও কোন আসামী গ্রেফতার কিংবা ভিকটিম উদ্ধার হয়নি।

মামলা সূত্রে জানা যায়- গত ০৬ই এপ্রিল বিকাল ৩টায় স্কুল ছাত্রী সুমাইয়া উপজেলার বেলুয়া গ্রামে মামা মোতালেব খানের বাড়ি যাওয়ার সময় রাস্তা থেকে রংমেহার গ্রামের আওলাদ শেখ এর পুত্র মিহন শেখ ও কন্যা রাত্রী আক্তার সহযোগী একই গ্রামের সিরাজ ঢালীর পুত্র আকাশ ঢালী ও আনোয়ার শেখের পুত্র ফাহিম শেখকে নিয়ে জোর পূর্বক মাইক্রো গাড়িতে করে অপহরন করে নিয়ে যায়।

শাহিদা সুলতানা জানান- আসামিরা সন্ত্রাসী প্রকৃতির তার আমার মেয়েকে কি করেছে জানিনা মেয়ে বেচেঁ আছে না মারা গেছে কোন তথ্য নাই মামলা করলাম কোন অগ্রগতি নাই। শনিবার মামলার তদন্ত কর্মকতা সাব ইন্সপেক্টর(নিরস্ত্র) মুজাহিদুর রহমান জানান- মামলাটি তদন্ত চলমান, ভিকটিম উদ্ধার সহ আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রতিদিনের বাংলা

Leave a Reply