বিনোদপুরে ঢিলের আঘাতে আহত বৃদ্ধের মৃত্যু

এম এম রহমান: মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের বিনোদপুরে ডোবায় ময়লা ফেলাকে কেন্দ্র করে ঢিল ছুড়ে মামাকে হত্যার অভিযোগ ভাগিনার বিরুদ্ধে। ঢিলের আঘাতে গুরুত্বর আহত মো: ইসলাম মাদবর (৬০) সে ১৮ দিন মৃত্যুর সাথে লড়াই করে গতকাল রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ঘটনার সাথে জড়িত মা এবং ছেলেকে আটক করেছে পুলিশ।

নিহতের পরিবার সুত্র জানাগেছে, গত ৫ এপ্রিল বিনোদপুর সরকারী প্রাথমিক সংলগ্ন একটি ডোবায় ময়লা ফেলাকে কেন্দ্র করে পাশ্ববর্তি বাড়ীর নিহতের মামাতো বোনের ছেলে ভাগিনা সেলিম ও তার মা নয়নতারার সাথে কথাকাটাকাটি হয়। কথাকাটাকাটি এক পর্যায়ে ভাগিনা সেলিম মামা ইসলাম মাদবরকে লক্ষ করে ঢিল ছুড়ে মারে। সেই ঢিল ইসলাম মাদবরের মাথার তালুতে লাগলে সে মাটিতে লুটিয়ে পরে। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান তার অবস্থার অবনতি হলে গত (১৯ এপ্রিল) ঢাকার একটি বেসরকারি হাসপাতালের আইসিউতে ভর্তি করা হয়। সেখানে ৪ দিন ভর্তি থাকার পরে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় সে মারা যায়। এ ঘটনার সাথে জড়িত নিহতের মামাতো বোন নয়ন তারা ও ভাগিনা সেলিমকে আটক করেছে পুলিশ।

ঘটনার বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার থানার এস আই শফিউল্লাহ জানান, এ ঘটনার সাথে জড়িত নিহতের মামাতো বোন নয়ন তারা ও ভাগিনা সেলিমকে আটক করেছি। মৃত বৃদ্ধের লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ডেইলি মুন্সীগঞ্জ

Leave a Reply