মুন্সীগঞ্জে ৬০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

করোনাভাইরাসের মধ্যেও থেমে নেই মাদক ব্যবসা। এমনই এক সংবাদে মাকহাটি এলাকায় অভিযান চালায় র‌্যাব-১১ এর একটি টিম। শনিবার বিকাল সোয়া ৪টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের অভিযানে ৬০পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেনকে (৪৫) গ্রেফতার করা হয়। মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন মুন্সীগঞ্জ সদর উপজেলার মহেশপুর গ্রামের নূর মোহাম্মদের ছেলে। তাকে মুন্সীগঞ্জ জেলার সদর থানাধীন মাকাহাট্টি গ্রামস্থ মাকাহট্টি বাজারের আল-আমিন স্টোরের সামনে পাকা রাস্তার উপর থেকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মো: এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে একটি চৌকস টিম মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১টি মোবাইল সেট জব্দ করা হয়।

র‌্যাব-১১ জানায়, মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন দীর্ঘদিন যাবৎ মুন্সীগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিনব কায়দায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। তিনি এলাকায় মাদক ব্যবসার সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে মুন্সিগঞ্জ জেলার সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

নয়া দিগন্ত

Leave a Reply