দক্ষিণ রামগোপালপুরে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে হামলা

মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার দক্ষিণ রামগোপালপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মো. মোরশেদ (৫০) এর উপর সিপাহীপাড়া গ্রামের সালাউদ্দিন ভূঁইয়ার ছেলে ইমন ভূঁইয়া হামলা করেছে বলে অভিযোগ উঠেছে। ইমন ভুইয়ার গ্রামের বাড়ী সিপাহীপাড়া।

হামলায় আহত মোরশেদ সাংবাদিকদের জানান আমি আমার পৈত্রিক সম্পত্তি দক্ষিণ রামগোপালপুরস্হ জনপ্রিয় কমিউনিটি সেন্টারের ভবনের একটি দোকানে ডিলার শীপের ব্যাবসা করে আসছিলাম। ৯ ই মে সকাল ৯.১৫ মিনিটে ইমন ভুইয়া, তন্ময়, রুহুল আমীন, সহ নাম না জানা আরো কয়েক জন আমার দোকানের
সামনে এসে আমাকে অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে, আমি দোকান থেকে বের হয়ে এসে কোন কিছু বুঝে ওঠার আগেই আমাকে তারা বেধরক মারধর করে পরে আমার দোকানের তালা হাতে নিয়ে আমার মাথায় অঘাত করে আমাকে রক্তাক্ত ও যখম করে ইমন ভুইয়া গং রা। পরে আমার আর্তচিৎকারে আশপাশের লোকজন এসে আমাকে তাদের হাত থেকে উদ্ধার করে এবং ইমন ভুইয়া গংরা আমাকে বলে তোকে জানে মেরে ফেলব।

তারপর আমি স্হানীয়দের সহায়তায় হাসপাতালে গিয়ে চিকিৎসা নেই আর আমার মাথায় ৫ টা সেলাই করতে হয়েছে। তারা মুলত সে সময় আমার দোকান দখল করার জন্য আসছিল।

এ বিষয়ে হাতিমারা পুলিশ তদন্ত কেন্দের কর্মকর্তার কাছে জানতে চাইলে তিনি বলেন আমরা একটা অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে প্রচলিত আইন অনুযায়ী ব্যাবস্হা গ্রহণ করা হবে।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply