পূর্বশিলমন্দিতে তুচ্ছ ঘটনায় গোলাগুলি

সোমবার দুপুরে পৌরসভার পূর্বশিলমন্দি এলাকায় এই হামলার ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্তিতি নিয়ন্ত্রন করে। হমলায় ব্যবহীত ২ রাউন তাজা গুলি ও ৫ টি গুলির খোষা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় সাহাবুদ্দিন (৫৮). মনির হোসেন ভূইয়া (৬৪).শিপন (৩২),কাদের (৩৮) সহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, মুন্সীগঞ্জ পৌরসভার পূর্বশিলমন্দি এলাকার বাসিন্দা মুন্সীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাঈদুর রহমান ভূইয়ার সাথে একই এলাকার নূর হোসেন ভূইয়ার ছেলে ফিরোজ ভূইয়ার সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথাকাটাকাটি হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে সাঈদুর ভূইয়াকে ধাক্কা দেয় ফিরোজ। কেন ধাক্কা দিলো জানতে চাইলে ফিরোজ তার দলবল নিয়ে অস্ত্র শস্ত্র নিয়ে সাঈদুর রহমান ভূইয়ার লোকজনের উপর হামলা চালিয়ে ১০ জনকে আহত করে। এসময় অস্ত্র উচিয়ে বেশ কয়েক রাউন গুলি বর্ষন করে সন্ত্রাসী ফিরোজ,খোকন,হারুন বাহিনী।

এস আই মোঃ সজিব জানান, হামলা মারামারি খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ ফোর্স যায়। তবে ঝগড়ার সাথে সম্পৃক্ত কাউকে পাওয়া যায়নি। এলাকার পরিস্তিতি শান্ত রয়েছে। তবে হামলায় ব্যবহৃত ২ রাউন্ড তাজা গুলি ও ৫ টি গুলির খোষা উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত এ ব্যাপারে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

আমির হোসেন/কালের ছবি নিউজ

Leave a Reply