মুন্সীগঞ্জে অভিযানে ২৩ মামলা ও জরিমানা ভ্রাম্যমান আদালতের

কাজী সাব্বির আহমেদ দীপু: দ্রুত ছড়িয়ে পড়া করোনা ভাইরাস কোভিড-১৯ মোকাবেলায় স্বাস্থ্যবিধি ও নিয়ম-নীতি নিশ্চিতকরণে এবং দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে মুন্সীগঞ্জে ভ্রাম্যমান আদালত একাধিক অভিযান চালিয়েছে।

এ সময় করোনা ভাইরাসের এই সমযে মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব বজায় রাখা এবং অন্যান্য আরোপিত বিধিনিষেধ মেনে চলতে জনসাধারণকে উদ্বুদ্ধ করা হয়। এছাড়া প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত রেখেছে জেলা প্রশাসন।

অপরদিকে সেনাবাহিনী ও জেলা পুলিশের সহায়তায় সোমবার দিনভর জেলার ৬টি উপজেলায় একাধিক ভ্রাম্যমান আদালতের টিম পৃথক পৃথক অভিযানে ২৩টি মামলায় ১ লাখ ৩২ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালতের তৎপরতা
জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, সোমবার সকাল থেকে জেলা সদরের বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহি ম্যাজিষ্ট্রেট মো. নাভিদ রেজওয়ানুল কবীর,, নির্বাহি ম্যাজিষ্ট্রেট সৈয়দা ইয়াসমিন সুলতানা ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট মাহমুদ আশিক কবীর।

ভ্রাম্যমান আদালতের টিম গুলো শহরের সুপার মার্কেট, সদর বাজার, পুরাতন কাচারী, মানিকপুর, যোগনীঘাট, রমজানবেগ, মুন্সীরহাট, মিরেশ্বরাই, মুক্তারপুর পুরাতন ফেরিঘাট, পঞ্চসার, মিরকাদিম, দয়ালবাজার, রিকাবীবাজার, বৌবাজার, সুখবাসপুর, লোহারপুল, কেওয়ার মিয়াবাড়ী, বজ্রযোগিনী, মদিনাবাজার, সিপাহীপাড়াসহ প্রভৃতি এলাকাসমূহে দফায় দফায় অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। এছাড়া উপজেলা পর্যায়ে ইউএনও ও অ্যাসিল্যান্ড ভ্রাম্যমান আদালতের নেতৃত্বে দিয়েছেন বলে জেলা প্রশাসনের আইসিটি শাখা সূত্রে জানা গেছে।

গ্রাম নগর বার্তা

Leave a Reply