সিরাজদিখানে মাইকে ডাকাত ঘোষণা করে বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর লুটপাট

মুন্সীগঞ্জ সিরাজদিখানে মাইকে ডাকাত ঘোষণা করে বাড়িতে হামলা করে বাড়ি ঘর ভাংচুর টাকা পয়সা স্বর্ণ অলংকার লুটপাটের ঘটনা ঘটেছে। উপজেলার লতব্দী ইউনিয়নের লতব্দী গ্রামে সোমবার আনুমানিক সন্ধা ৭ টায় প্রতিপক্ষ কে ঘায়েল করতে মসজিদের মাইকে ডাকাত এসেছে বলে ঘোষণা দিয়ে বাড়িঘরে হামলা করে ভাংচুর টাকা-পয়সা স্বর্ণালংকার লুটের ঘটনা ঘটেছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানাযায় লতব্দী গ্রামে রফিক ভুঁইয়া ও ভাগিনা মোক্তার হোসেন আরেক ভাগিনা আক্তার হোসেনে সাথে বাড়ির সীমানার দুইটি আম গাছ নিয়ে দীর্ঘদিন যাবত শত্রুতা চলে আসছে গত সোমবার বিচার সালিশের মাধ্যমে এই শত্রুতা মিমাংসার জন্য বিচার সালিশের তারিখ নির্ধারণ করা হয় উক্ত বিচার সালিশে রফিক ভুঁইয়ার পক্ষে আগত লোকজনকে ঘায়েল করতে সুকৌশলে ভাগিনা মোক্তার হোসেন ও আক্তার হোসেন মসজিদের মাইকে ডাকাত এসেছে বলে মাইকিং করে এলাকাবাসী কে জোড়ো করে বাড়িঘরে হামলা করে বাড়িঘর ভাঙচুর সালিশে আগত লোকজনকে মারধর করে আটক রেখে বাড়িঘরে ভাঙচুর চালিয়ে ও টাকা পয়সা স্বর্ণ অলংকার লুটপাট করে নিয়ে যায়। পরে পুলিশ এসে আটককৃতদের উদ্ধার করে ।

ভুক্তভোগী রফিক ভুইয়া বলেন আম গাছ গুলি আমার ভাগিনাদের সাথে অনেক দিন যাবত ঝগড়া মারামারি হয়ে আসছে তারই মিমাংসার জন্য বিচার সালিশ হবে তারিখ ছিল তাই আমি আমার কিছু কাছের লোক কে বিচার সালিশে থাকতে বলেছি আমার ভাগিনারা বিচারে না এসে ডাকাত এসেছে বলে মসজিদে মাইকিং করে লোকজন জোড়ো করে আমার বাড়িতে হামলা করে বাড়ি ঘর ভাংচুর ও টাকা পয়সা স্বর্ণ অলংকার লুট করে নিয়ে যায় আমি এর সঠিক বিচার চাই।

অভিযুক্ত মুক্তার হোসেন ও আক্তার হোসেনের সাথে একাধিকবার যোগাযোগ করেও তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো: ফরিদউদ্দিন জানান, থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে ।

সময় বাংলার

Leave a Reply