মুন্সীগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ ৬ মাদক বিক্রেতা গ্রেফতার

কাজী দীপু: মুন্সীগঞ্জের সিরাজদিখানে মালখানগর ও সদরের মুক্তারপুর এলাকায় পৃথক অভিযানে ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২৫০ পিস ইয়াবা ও আধা কেজি গাঁজা জব্দ করা হয়। বৃহস্পতিবার ভোর সকালে ও বুধবার দিনগত রাতে পরিচালিত অভিযানে তাদের মাদকসহ গ্রেফতার করা হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে সিরাজদিখান ও সদর থানায় পৃথক দু’টি মামলা রুজু করে আসামীদের আদালতের মাধ্যমে মুন্সীগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে ডিবি পুলিশ সূত্রে জান গেছে।

মুন্সীগঞ্জ ডিবি পুলিশের ওসি মো. মোজাম্মেল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার ভোর সকালে অভিযান চালিয়ে সিরাজদিখান উপজেলার মালখানগর চৌরাস্তা এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ। এ সময় মালখানগর চৌরাস্তা এলাকার রতনের দোকানের সামনে থেকে জাকির হোসেন ও সাগর নামের দুই তালিকাভূক্ত মাদক ব্যবসায়ীকে ২৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

অন্যদিকে বুধবার দিনগত রাতে সদর উপজেলার মুক্তারপুর এলাকায় অভিযান চালিয়ে বুবলি আক্তার, মো.জালালউদ্দিন, মো. মহিউদ্দিন ও সুমন ভান্ডালী নামের ৪ মাদক বিক্রেতাকে আধা কেজি (৫০০ গ্রাম) গাঁজাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিরাজদিখান ও সদর থানায় মাদকদ্রব্য আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে বলে জানান মুন্সীগঞ্জ ডিবি পুলিশের ওসি মো. মোজাম্মেল হক।

গ্রাম বাংলার বার্তা

Leave a Reply