মুন্সীগঞ্জ নারীসহ শীর্ষ ৬ মাদক ব্যবসায়ী আটক

মুন্সীগঞ্জ জেলা ডিবি পুলিশের অভিযানে জেলার বিভিন্ন স্থান থেকে নারীসহ শীর্ষ ৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গতকাল রাত থেকে বৃহস্পতিবার (২১ মে) সকাল পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ওসি মোজাম্মেল হক এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। রাতে জেলার সিরাজদিখান উপজেলার মালখানগর চৌরাস্তা থেকে জাকির হোসেন (৪৫) পিতা আবুল হাশেম, মো: সাগর (২৫) পিতা নূর মোহাম্মদ এই দুইজনকে ২৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। এই দুইজন এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী। তারা করোনা আতংকের মধ্যেও এলাকায় রমরমা মাদক ব্যবসা পরিচালিত করে আসছিলো। তাদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় নিয়মিত মামলা দায়ের করে আইনী প্রক্রিয়া শেষে আদালতে প্রেরন করা হয়।

অপরদিকে মুন্সীগঞ্জের সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুর এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী বাবলি আক্তার (২২), জালাল উদ্দিন (৪৫), মহিউদ্দিন (৩৫), সুমন ভান্ডারী (৪০) এদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা দিয়ে আদালতে প্রেরন করা হয়।

জেলা ডিবি পুলিশের (ওসি) মোজ্জাম্লেল হক জানান, রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এদের মধ্যে অনেকেই পার্শবর্তী জেলার বাসিন্ধা। এরা আন্ত:জেলা মাদক ব্যবসায়ী দলের লোক। করোনার এই দূর্যোগকালীন সময়ে সামাজিক দূরত্ব নিশ্চিত করার পাশাপাশি জেলা জুড়ে মাদক বিরোধী এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বিডি২৪লাইভ

Leave a Reply