সিরাজদীখানে শিশুসহ ১৭ জনের করোনা শনাক্ত, ১১ বাড়ি লকডাউন

মুন্সীগঞ্জের সিরাজদীখানে ২৬ মে মঙ্গলবার শিশুসহ নতুন করে ১৭ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। ২৩ ও ২৪ তারিখে পাঠানো নমুনায় ১৭ জন আক্রান্ত হয়। উপজেলায় এ নিয়ে মোট আক্রান্ত ৯২ জন ও সুস্থ হয়ে বাড়ি চলে গেছে ৪৬ জন। গতকাল রাতে সিরাজদীখান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: বদিউজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারের স্ত্রী ৩৫ বছর বয়সী তিনিও ডাক্তার। এছাড়া উপজেলার ইছাপুরা ইউনিয়নের চন্দনধুল গ্রামের একই পরিবারের দুই শিশু ৩,৬ বছর ও একি গ্রামের ১৬,৩৫ বছরের ২ নারী। কেয়াইন ইউনিয়নে ৩৩ বছরের এক জন পুরুষ ও ১১ বছরের এক জন শিশু। জৈনসার ইউনিয়নে ২৮ বছর এক যবতী ও রশুনিয়া ইউনিয়নের আবিরপাড়া গ্রামের ১০ বছরের এক শিশু। বাকি ৮ জন ইছাপুরা ইউনিয়নের রাজদিয়া গ্রামের পাইটাল পাড়ায়। তাদের বয়স যথা ক্রমে ৪৪,৩০,৫০,১১,৫০,২৪,২৮,১৫। এ ১৭ জনকে যার যার বাড়িতে হুম কোয়ারেনন্টিনে রাখা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফিকুন নাহার জানান, ২৬ মে মঙ্গলবার ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। রাতে আক্রান্তদের বাড়িসহ ১১ টি বাড়ি লকডাউন করা হয়। এর মধ্যে রাজদিয়ায় ৭ বাড়ি,আবিরপাড়ায় ১ বাড়ি,চন্দনধুল গ্রামে ১ বাড়ি ও কুচিয়ামোড়ায় ২ বাড়ি ।

Leave a Reply