সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাড়ীর সিমানা নির্ধারণ ও জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এনামুল হক (২২), কামরুল হাসান (২৮) ও শাহিদা বেগম (৪৫) গুরুতর আহত হয়েছে। শুক্রবার পৌনে ৩টার দিকে উপজেলার কোলা ইউনিয়নের হাতরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহতদের সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, হাতরপাড়া গ্রামের হাফেজ মফিজুল হকের সাথে একই গ্রামের সুবল চন্দ্র পাল গংদের সাথে বাড়ীর সীমানা নির্ধারণ ও জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন যাবৎ শত্রæতা চলছিল। গত ২৭ মে বুধবার বেলা অনুমান ১১ টার দিকে উক্ত বিরোধের জের ধরে একই গ্রামের অজয় চন্দ্র পাল (৪৫), সমিরন চন্দ্র পাল (৩৫),জয় চন্দ্র পাল (১৯), আব্দুল হাকিম (৩৫) হাফেজ মফিজুল হকের সম্পত্তিতে ঢুকে বেড়া, ও সিমেন্টের খাম ভেঙে ফেলে এবং বিভিন্ন ফলগাছ উঠাইয়া ফেলে। হাফেজ মফিজুল হক তাদের বাধা দিলে তাকে পিটিয়ে জখম করে। হাফেজ মফিজুল হক ডাক-চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে চলে যায়। এ বিষয়ে হাফেজ মফিজুল হক ৪ জনকে বিবাদী করে শুক্রবার ২৯ মে সিরাজদিখান থানায় সাধারণ ডাইরী করেন। সাধারণ ডাইরী করে বাড়ীতে ফেরার পর ওই দিন দুপুর অনুমান পৌনে ৩ টার দিকে বাড়ীতে ঢুকে পুনরায় হামলা চালায় প্রতিপক্ষের লোকজন।

ভুক্তভোগী হাফেজ মফিজুল হক জানান, গত বুধবার অজয় চন্দ্র পাল, সমিরন চন্দ্র পাল,জয় চন্দ্র পাল ও আব্দুল হাকিম গংরা আমাদের সম্পত্তি দখলের উদ্দেশ্যে সম্পত্তিতে ঢুকে ভাংচুর করে। তাই আমি তাদের বিরুদ্ধে থানায় সাধারণ ডাইরী করি। পরিবর্তীতে থানায় জিডি করার পর বাড়ীতে গেলে অজয় চন্দ্র পাল গং আরো ২০/৩০ জনকে সাথে নিয়ে আমার বাড়ীতে ঢুকে আমার দুই ছেলে ও আমার স্ত্রীর উপর অতর্কিত হামলা চালিয়ে তাদের গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আমরা থানায় গিয়েছিলাম পুলিশ বলেছে আগে চিকিৎসা করো পরে দেখা যাবে।

এব্যপারে বিবাদী পক্ষের কারোর সাথে যোগাযোগ করে তাদের পাওয়া যায়নি।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ সারাদেশ

Leave a Reply