লৌহজংয়ের উপজেলা নির্বাহী কর্মকর্তা করোনায় আক্রান্ত

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা নির্বাহী ম্যাজিষ্টেট ও ইউএনও মো. কাবিরুল ইসলাম খান করোনায় আক্রান্ত হয়েছেন। আজ উপজেলা প্রশাসনের অফিসায় ফেস বুক পেজে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। তার স্থলে এখন দায়িত্ব পালন করছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ম. রাশেদুজ্জামান।

উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে ফোনে আলাপকালে তিনি জানান, ঈদে শিমুলিয়া ঘাটে ডিইটিতে গিয়েছিলাম। এর পর থেকে গলায় কিছুটা খুস খুসি কাশি হচ্ছিল। তাই সন্দেহ দূর করতে গত পরশু সোয়াব দিয়েছিলাম। আজ রিপোর্টে পজেটিভ এসছে। এখন বাংলোতেই হোম কোয়ারেইন্টে আছি। আরো ১০ দিন পর দ্বিতীয় টেস্ট করালে বুঝতে পারবো করোনা জয় করতে পারলাম কীনা।

লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা একজন সৎ ও সজ্জন ব্যক্তি। করোনাকালে তাঁর কাজ লৌহজংবাসীর মন জয় করে আছে। তিনি সকাল-সন্ধ্যা-রাত অবধি কাজ করেছেন। যখনই কোন করোনা রোগীর খবর পেয়েছেন সাথে সাথে সেখানে ছুটে গিয়েছেন। লক ডাউন করেছেন করোনা আক্রান্ত রোগীর বাড়ি। তাদের জন্য ত্রাণের ব্যবস্থা নিশ্চিত করেছেন।

হাট-বাজার বন্ধসহ সামাজিক দূরত্ব বজায় রাখে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তাঁর এই সাহসি কাজের জন্য লৌহজংয়ে করোনা ততটা ছাড়াতে পারেনি। তিনি ভয়ভীতি দূরে রেখে করোনা আক্রান্ত রোগীদের পাশে ছুটে গেছেন। তাঁর ভূমিকা নিসন্দেহে প্রশংসনীয়। কিন্তু আজ তিনি নিজেই করোনায় আক্রান্ত। তিনি সকলের কাছে তাঁর সুস্থ্যতার জন্য দোয় চেয়েছেন।

সময়ের কলম

Leave a Reply