শ্রীনগরে হামলার স্বীকার গৃহবধূ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

শ্রীনগর উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের বাড়ৈখালী গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে হামলার ঘটনায় আহত গৃহবধূ এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। মারধরের স্বীকার মিলন খন্দকারের স্ত্রী শ্যামলী খন্দকার ১১ দিন যাবত ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন আছে।

ভোক্তভোগীর স্বামী মিলন খন্দকার বলেন, তার ছোট ভাই মিজান খন্দকারের সাথে জমিজমা সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিল। এনিয়ে ছোট খাটো বিষয় নিয়ে মিজান প্রায়ই ঝগড়া ঝাটি করত। ওই দিনও সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ও মিজান তার স্ত্রী বৈশাখী বেগম ও বোন জোৎসনা বাড়িতে এসে শ্যামলীর ওপর হামলা চালায়। তাকে মেরে রক্তাত্ব জখম করে তারা। পরে শ্যামলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করে। এ ঘটনায় শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে জানতে মিজান খন্দকারের সাথে যোগাযোগ করেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

স্থানীয় ইউপি সদস্য নিয়নের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার পর পরেই ওই বাড়িতে গিয়েছি। জমিজমা সংক্রান্ত বিষয়ে তাদের মধ্যে বিরোধ থাকলেও ওই দিন গাছের লিচু ছিরাকে কেন্দ্র করে হামলার সূত্রপাত হয়। আমার জানামতে এ ঘটনায় উভয় পক্ষই থানায় অভিযোগ দায়ের করেছে।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এসআই মো. কাদির জানান, এ ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

নিউজজি

Leave a Reply