মুন্সীগঞ্জে একদিনে ১৯২ জনের করোনা, জেলায় ১২৮৮

মুন্সীগঞ্জে মঙ্গলবার নতুন করে ১৯২ জনের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় করোনা শনাক্ত সংখ্যা ১২৮৮। মোট মারা গেছেন ২৯। মঙ্গলবার সুস্থ হয়েছেন আরও ২১ জন। এর মধ্যে সদর উপজেলায় ১২ জন, সিরাজদিখানে ৭ জন, শ্রীনগরে ২ জন সুস্থ হয়েছে। তাই জেলায় করোনা জয়ী সংখ্যা ৩২১।

মুন্সীগঞ্জের সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানিয়েছেন, নতুন ১৯২ জনের দেহে করোনা শনাক্তের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় ৫৭, টঙ্গীবাড়ি উপজেলায় ২৫, সিরাজদিখান উপজেলায় ৩১, লৌহজং উপজেলায় ৩১, শ্রীনগর উপজেলায় ২৬ এবং গজারিয়া উপজেলায় ২২।

মুন্সীগঞ্জে সিভিল সার্জন আরও জানান, ৬, ৭ ও ৮ জুনের ৪৩৬টি রিপোর্ট পাওয়া যায় মঙ্গলবার। এই নিয়ে ৫৮৭১ টি নমুনার রিপোর্ট পাওয়া গেলো। এই নিয়ে পর্যন্ত ৬১৮০টি নমুনা পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হলো।

মুন্সীগঞ্জ জেলায় ১২৮৮ জন করোনা শনাক্তের মধ্যে সদর উপজেলায় ৫৭০, টঙ্গীবাড়ি উপজেলায় ১০৩, সিরাজদিখান উপজেলায় ১৭৪, লৌহজং উপজেলায় ১৬৩, শ্রীনগর উপজেলায় ১৪৫ ও গজারিয়া উপজেলায় ১৩৩ জন।

করোনায় মারা যাওয়া ২৯ জনের মধ্যে মুন্সীগঞ্জ সদর উপজেলায় রয়েছেন ১৭ জন। এছাড়া টঙ্গীবাড়ি উপজেলায় ৫ জন, সিরাজদিখান উপজেলায় ২ জন, লৌহজং উপজেলায় ৪ জন এবং শ্রীনগর উপজেলায় ১ জন। গজারিয়া উপজেলায় করোনায় কেউ মারা যাননি।

জনকন্ঠ

Leave a Reply