লৌহজংয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন সাবেক হুইপ এমিলি এমপি

মুন্সীগঞ্জের লৌহজংয়ে করোনাকালে কর্মহীন হয়ে পড়া অসহায় হতদরিদ্রদের মাঝে চর্তুথবারের মতো শেখ পরিবারের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মুন্সীগঞ্জ-২ (লৌহজং-টঙ্গীবাড়ি) আসনের সাংসদ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

মুন্সীগঞ্জ জেলার ২০১৪ সালের শ্রেষ্ঠ মেম্বার ও শেরে বাংলা একে ফজলুল হক পদক প্রাপ্ত কুমারভোগ ইউনিয়নের ৩নং খড়িয়া গ্রামের বর্তমান মেম্বার ও লৌহজং উপজেলা যুবলীগের সহ-সম্পাদক শেখ জুন্নু মেম্বার ও তাঁদের শেখ পরিবারের নিজ অর্থায়নে ৩’শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। মঙ্গলবার বেলা ১১ টার সময় উপজেলার কুমারভোগ ইউনিয়নের ৩নং খড়িয়া গ্রামের শেখ জুন্নু মেম্বারের নিজ বাস ভবনে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ১০ কেজি চাল, ২ কেজি তেল ও ১ টি মাক্স কর্মহীন ৩ শতাধিক পরিবারকে এ খাদ্য সহায়তা দেয়া হয়। এর আগে রমজান মাসে ও মহামারিতে তিনবার খাদ্যসামগ্রী বিতরণ করেছেন শেখ পরিবার।

এ খাদ্য সাগমী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লৌহজং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আহলাজ্ব মো. ওসমান গণি তালুকদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদি হাসান, হলদিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মেল হক, কুমারভোগ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি লুৎফর রহমান তালুকদার ও সাধারণ সম্পাদক সেলিম দেওয়ান।

এসময় আরও উপস্থিত ছিলেন কুমারভোগ ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ফেরদৌস তালুকদার, সহ সভাপতি নাসির বেপারী, মতি মাদবর, লৌহজং উপজেলা যুবলীগের সহ সভাপতি মোস্তাক আহম্মেদ নূর নবী, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মর্তুজা খান, কুমারভোগ ইউনিয়ন যুবলীগের সভাপতি কামাল হাওলাদার, যুবলীগ নেতা লিংকন হওলাদার, লৌহজং উপজেলার সাবেক ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক রাজিব বাছার, লৌহজং উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি ফরহাদ হোসেন ইমন, হলদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাব্বির খান বিপ্লব, কুমারভোগ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মনির, শেখ স্মরণসহ আরও অনেকে।

সময়ের কলম

Leave a Reply