ইউপি চেয়ারম্যান ইকবালের করোনা পজেটিভ

সালাহউদ্দিন সালমান সিরাজদিখান উপজেলা রশুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদারের করোনা শনাক্ত হয়েছে। (৯) জুন মঙ্গলবার রাত সাড়ে দশটায় দৈনিক সভ্যতার আলোকে চেয়ারম্যান নিজে এ তথ্য নিশ্চিত করেছেন।

এছাড়া সিরাজদিখান উপজেলা তাঁতী লীগের সভাপতি মোঃ রাসেল শেখ জানান গত কয়েকদিন আগে থেকেই করোনা বিষয়ক কিছু নমুনা যেমন কাশি ঠান্ডার মতো পূর্বাভাস দেখা দিলে সন্দেহজনক ভাবে গত সোমবার (৮ ) তারিখে সোয়াব টেস্ট দিলে আজ মঙ্গলবার রাতেই উপজেলা রশুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদারের করোনা রিপোর্ট পজিটিভ আসে।

শেষ সংবাদ পাওয়া পর্যন্ত তিনি বাসাতেই হোম কোয়ারেন্টিনে আছেন রশুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার একজন সম্মুখযোদ্ধা হিসেবে করোনা প্রতিরোধে রাতদিন কাজ করেছেন তার অত্র ইউনিয়নে ।

তার ইউনিয়নে অসহায় দুস্থ্যদের মাঝে সর্বদাই ছিলেন এই মহামারী করোনাকালে লক ডাউন করেছেন করোনা শনাক্তের বাড়ি। রশুনিয়া ইউনিয়ন বাসীর জন্য ত্রাণের ব্যবস্থা করেছেন।ভয় ভীতুহীন করোনা মোকাবেলায় ছুটে গেছেন এ প্রান্ত থেকে অন্য প্রান্তে সিরাজদিখান উপজেলায় এই মহামারী করোনাকালে সামাজিক দূরত্ব বজায় রাখতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন তিনি।

রশুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার জানান‚তার করোনা পজেটিভ সংবাদ তিনি মেসেজে পেয়ে পরে নির্ধারিত জায়গা থেকে কনফার্ম হয়েছেন। বর্তমানে তিনি বাড়িতেই আইসোলেশনে আছেন এবং সবার কাছে দৈনিক সভ্যতার আলোর মাধ্যমে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

সভ্যতার আলো

Leave a Reply