রমজানবেগ এলাকায় ইভটিজিং এর প্রতিবাদ করায় হামলা (ভিডিও)

মুন্সীগঞ্জ সদরের রমজানবেগ এলাকায় ইভটিজিং এর প্রতিবাদ করায় বখাটেদের হামলা ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার রাত ১০ টায় সদর উপজেলার খাসকান্দি রমজান বেগ এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় মুন্সীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আওলাদ হোসাইন(৪৫), অন্তর হাসান(১৮), আসিফ সরকার (১৯), মোঃ ইমরান হোসাইন(২৫),জিসান(২০)সহ ১০ জন গুরুতর আহত হয়েছে।আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

স্থানীয়রা জানান, রমজান বেগ এলাকার এক মেয়েকে প্রতিনিয়ত নানান ভাবে কুপ্রস্তাব দিতেন পাশ্ববর্তি পূর্ব শিলমন্দি এলাকার ইয়াজ্জল মিয়ার ছেলে রাকিব (১৯)। গতকাল মঙ্গলবার রাকিব মেয়েটিকে বিরক্ত করে থাকে মেয়ের ভাই আকিব ও খালাতো ভাই অন্তর তার প্রতিবাদ করে। পরে রাত ১০ টার দিকে বখাটে রাকিব দেশীয় অস্ত্রসস্ত্রসহ তার দলবল নিয়ে রমজান বেগ এলকায় হামলা চালিয়ে এলো পাথারী কুপি ১০ জনকে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে আহতদের আহতদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়
এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনিচুর রহমান জানান, একটি মেয়ের হাত ধরে টান দেয়া নিয়ে মারামারি ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। দোষীদের দ্রুত আইনের আওয়তায় আনা হবে বলে জানান তিনি।

মোঃ আমির/কালেরছবি নিউজ

Leave a Reply