সিরাজদিখানে মন্দিরের সাধারন সম্পাদকের ওপর সন্ত্রাসীরা হামলার ঘটনায় মামলা

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজলোয় মীর্জাকান্দা বাউল ঠাকুর নাট মন্দিরের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকের তন্ময় কুমার সরকারের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। গত সোমবার রাতে মন্দিরের সম্পাদক তন্ময় কুমার সরকার নিজে বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় চালতিপাড়া গ্রামের তাছিমুদ্দিনের ছেলে রকি(৩২), মীর্জাকান্দা গ্রামের হায়েত আলীর ছেেল বাবু (৪০), চালতিপাড়া গ্রামের স্বাধীন (৩৫) নামের ৩জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ২/৩ জনের বিরুদ্ধে মামলা করে।

জানা জায়,গত শনিবার রাত পৌনে ১০টায় তন্ময় কুমার সরকার বাড়ি যাওয়ার পথে সন্ত্রাসীরা মটর সাইকেলে করে এসে লাঠি চাকু নিয়ে তার ওপর হামলা চালায়। তন্ময় কুমার সরকারকে মারধর করে তারা। এ সময় স্থানীয় অনেক লোক চিৎকার শুনলেও ভয়ে তারা কেউ তন্ময় কুমার সরকারকে রক্ষায় এগিয়ে আসনেননি। শরীরের বিভিন্ন স্থানে পিটাইয়া ও কিল, ঘুষি, লাথি মারিয়া আমার শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। প্যান্টের সামনের ডান পকেটে থাকা নগদ ৩০,৫০০ টাকা নিয়া নেয়। ডান হাতে থাকা একটি মোবাইল সেট নিয়া নেয়। তখন তন্ময় সরকার প্রানের ভয়ে লাফ দিয়া পাশের খালে পরিয়া যায়। পরে খবর পেয়ে স্থানীয় ও বাড়িরর লোকজনেরা ঘটনাস্থলে গিয়ে আহতবস্থায় তন্ময় কুমার সরকারকে উদ্ধার করে স্থাীনয় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে প্রাথমকি চকিৎিসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হবে বলে জানান তন্ময় কুমার সরকারের পরবিার। স্থানীয় শেখ সাবেদ আলীর ছেলে শেখ শাহিদুল বলেন, সংক্যালঘু মীর্জাকান্দা বাউল ঠাকুর নাট মন্দিরের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক তন্ময় কুমার সরকারের ওপর হামলা একটি ন্যাক্কার জনক ঘটনা।

এই ঘটনায় সোমবার রাতে সিরাজদিখান থানায় মামলা হয়েছে,আমার ওই সন্ত্রাসীদের কঠোর বিচার চাই। এদিকে, উপজেলার মীর্জাকান্দা বাউল ঠাকুর নাট মন্দিরের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকের তন্ময় কুমার সরকারের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় কয়েকটি অনলাইনে ও ফেসবুকে মুহুর্তে ভাইরাল হয়ে গেলে স্থানীয় মানুষজন বিক্ষুব্ধ হয়ে উঠে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা প্রশাসনের কাছে দোষি ব্যক্তিদের আটক ও বিচারের দাবি করেন।

এ ব্যাপারে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি তদন্ত ) এমদাদুল হক মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন ঘটনায় জড়তি যারাই হোক না কেন, তাদেরকে ধরে আইনের আওতায় আনা হবে।

গ্রাম নগর বার্তা

Leave a Reply