শ্রীনগরে ২ নারী ও ২ পুরুষের মধ্যে নতুন করে করোনা শনাক্তঃ মোট আক্রান্ত ১৫৮

আরিফ হোসেনঃ শ্রীনগরে নতুন করে ২ জন নারী ও ২জন পুরুষের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার দুপুরে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। এনিয়ে শ্রীনগরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৫৮। তাদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৫৩ জন। ১জন মারা যাওয়ার ৩দিন পর তার নমুনার রিপোর্ট পজেটিভ আসে।

শ্রীনগরে নতুন করে শনাক্ত ৪ জন হলেন বীরতারা ইউনিয়নের মজিদপুর দয়হাটা গ্রামের ১জন নারী, পাটাভোগ ইউনিয়নের কামার খোলা গ্রামের ১ জন নারী, আটপাড়া ইউনিয়নের বেলতলী গ্রামের ১জন পুরুষ ও রাঢ়িখাল ইউনিয়নের বালাসুর গ্রামের ১জন পুরুষ।

শ্রীনগর উপজেলায় এর আগে আক্রান্ত ১৫৪ জনের মধ্যে পাটাভোগ ইউনিয়নের ১১ জন,ষোলঘর ইউনিয়নে ১৫ জন, শ্রীনগর ইউনিয়নে ৩৫ জন,তন্তর ইউনিয়নে ২ জন,রাঢ়িখাল ইউনিয়নে ১৭ জন,আটপাড়া ইউনিয়নে ১২ জন,ভাগ্যকুল ইউনিয়নে ৬জন, কোলাপাড়া ইউনিয়নে ১৮জন, বাড়ৈখালী ইউনিয়নে ৮ জন, শ্যামসিদ্ধি ইউনিয়নে ২জন, বাঘড়া ইউনিয়নে ১জন ও ১জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ডাক্তার, শ্রীনগর থানার ২ জন পুলিশ, র‌্যাবের ১জন সদস্য, ১জন নার্স, ৫জন কর্মী ও এক কর্মীর শিশু, অপর ১জন নারী কর্মীর মেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের রাধুনী ও তার মেয়ে, পল্লী বিদ্যুৎ সমিতির ৬ জন কর্মী ও ব্যাংকের ৫ কর্মকর্তা,ব্র্যাকের ১জন স্বাস্থ্য কর্মী।

Leave a Reply