শ্রীনগরে অমিত বাহিনীর এক সদস্য গ্রেপ্তার

শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়নের টুনিয়ামান্দ্রায় অমিত বাহিনীর অন্যতম সদস্য মো. তাজলকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরের দিকে টুনিয়ামান্দ্রা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার তাজল ওই গ্রামের মো. সারফুল বেপারীর ছেলে।

স্থানীয়রা জানায়, গত ২৬ মে সকালে পূর্ব শত্রুতার জের ধরে টুনিয়ামান্দ্রা গ্রামের হাজী শুকুর আলী বেপারী পরিবারের ওপর একই গ্রামের মো. লুৎফর খানের ছেলে অমিত খান ও তার সহযোগিদের হামলার ঘটনায় মোট সাতজন গুরুতর আহত হয়। পরে শুকুর বেপারী বাদী হয়ে শ্রীনগর থানায় অমিত গ্রুপের প্রধান অমিতসহ মোট ১৩ জনকে এজাহারভুক্ত আসামি করে মামলা দায়ের করে। গ্রেপ্তারকৃত তাজল ওই মামলার ৫নং আসামী।

অপর একটি সূত্র জানায়, লকডাউনের সময় রাস্তায় গাছেরগুড়ি ফেলে বিভিন্ন যানবাহন থেকে চাঁদা আদায় করাসহ এলাকায় মাদক কেনা বেচা ও সেবনের অভিযোগ রয়েছে গ্রুপটির বিরুদ্ধে। তাদের এসব অপকর্মে এলাকায় কেউ মুখ খুলতে সাহস পায় না।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ও শ্রীনগর থানার অপারেশন ওসি মো. কামরুজ্জামান জানান, ওই গ্রুপের অন্যতম সদস্য তাজলকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিকে মুন্সিগঞ্জ কোর্টে প্রেরণের প্রস্তুতি চলছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

নিউজজি

Leave a Reply