সিরাজদিখানে প্রতিবেশী হামলায় ছাত্রলীগ নেতার মাথায় ১১ সেলাই

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখানে প্রতিবেশির লোহার আংটা যুক্ত লাঠির আঘাতে ছাত্রলীগ নেতার মাথা ফেটে ১১টি সেলাই পরেছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার ইছপুরা ইউনিয়নের কুসুম গ্রামের চৌধুরী বারিতে উপজেলা ছাত্রলীগ নেতা লিপু চৌধুরীর উপর পিছন থেকে মাথা ফাটান প্রতিবেশী তারা চৌধুরী।

এলাকাবাসী ও অভিযোগ সুত্রে যানাযায়, লিপু চৌধুরীর স্ত্রী লিজা চৌধুরীর সাথে তা শাশুরির ঝগড়া কে কেন্দ্র করে প্রতিবেশী মমতাজ বেগমর সাথে সমপ্রতি একটি কথা কাটাকাটি হয়। যার ফলে আজ দুপুরে মমতাজ বেগম ও তার সাশুরি লিপু চৌধুরির বাড়ির পাশে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে ও লিজা চৌধুরীকে মারতে আসলে সে তার লিপুকে জানালে লিপু সেখানে উপস্থিত হয়। মমতাজ বেগমের সাথে কথা কাটাকাটির মাঝে তারা চৌধুরী উপস্থিত হয় এবং অতর্কিত ভাবে লিপু চৌধুরীর মাথায় আঘাত করে তাতে লিপুর মাথা ফেটে যায় ও মাথায় ১১টি সেলাই পরে।

এবিষয়ে লিপু চৌধুরী বলেন, আমার সাথে তারা চৌধুরীর কোন শত্রুতা নেই আমার সাথে ও আমার স্ত্রীর সাথে মমতাজ বেগমের কথা কাটাকাটি চলছিল পেছন থেকে তারা চৌধুরী এসে আমার মাথায় ও ঘাতে অনেক গুলো বারি দেয় তখন এলাকাবাসী আমাকে উদ্ধার করে মেডিকেলে নিয়ে যায়।

এবিষয়ে তারা চৌধুরী বলেন, লিপু ও তার স্ত্রী চুলোচুলি করছিল আমি সেখানে উপস্থিত ছলাম তবে কে লিপুর মাথা ফাটিয়েছে আমি তা দেখি নাই।

এবিষয়ে সিরাজদিখান থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ এমদাদুল হক বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply