লৌহজংয়ের ভাইস চেয়ারম্যান তপনের করোনা জয়

লৌহজং উপজেলা ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন দীর্ঘ ১ মাস পর করোনা জয় করেছেন। সোমবার ফলোআপ দ্বিতীয় টেস্টে তাঁর করোন নেগেটিভ আসে। তাই এখন তিনি পুরোপুরি সুস্থ্য।। প্রথম ফলোআপ টেস্টে তাঁর করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে।

তপন জানান, এখন তিনি পুরোপুরি সুস্থ্য। কোন রকম করোনা উপসর্গ নেই। প্রথম ফলোপআপ টেস্টে করোনা নেগেটিভ এসেছিল। আজ দ্বিথীয় টেস্টও নেগেটিভ এসেছে। আমি এখন ভাল আছি। যার আমার জন্য দোয়া করেছেন তাদের সকলকে অসংখ্য ধন্যবাদ।

তিনি জানান, তাঁর স্ত্রীও এখন সম্পূর্ণ সুস্থ্য। গত ১৬ জুন তার স্ত্রী’র সর্বশেষ রিপোর্টও নেগেটিভ আসে। কিন্তু তার (তপনের) ক্ষেত্রে কখনও নেগেটিভ কখনও পজেটিভ রিপোর্ট আসায় দীর্ঘ ১ মাস তাকে আইসোলেশনে থাকতে হয়েছে।

এর পূর্বে গত ২১ মে বৃহস্পতিবার তপন করোনায় সোয়ার দেন পরীক্ষার জন্য। ২৩ মে শনিবার স্বাস্থ্য বিভাগ থেকে তাঁর মোবাইলে পাঠানো ক্ষুদে বার্তায় জানানো হয় তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁর রেজাল্ট করোনা পজেটিভ। একই সময় তার স্ত্রী, দুই ছেলে-মেয়ে, মা ও ভাতিজা-ভাতিজিসহ বেশ কয়েকজন সোয়াব দিয়েছিলেন। কিন্তু তাদের সকলের করোনা নেগেটিভ আসলেও তাঁর রিপোর্ট ছিল পজেটিভ। এর পর থেকে তিনি হোম কোয়ারেন্টে থেকে চিকিৎসা নিচ্ছিলেন।
গত ১লা জুন দ্বিতীয় বারের মত সোয়াব দেন তিনি। সেই সাথে স্ত্রী’রও সোয়াব দেন। গত ৪ জুন তাঁর স্ত্রী’র করোনা পজেটিভ রিপোর্ট আসে।

সময়ের কলম

Leave a Reply