শ্রীনগরে নারী ও শিশু সহ নতুন করে ৮ জনের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত

আরিফ হোসেনঃ শ্রীনগরে নতুন করে নারী ও শিশু সহ ৮ জনের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। ৮ জনের মধ্যে ৫জন পুরুষ, ২জন নারী ও ১জন শিশু। মঙ্গলবার দুপুরে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। এনিয়ে শ্রীনগরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৭১জন। তাদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৬০ জন। ২জন মারা যাওয়ার পর তাদের নমুনায় করোনা ভাইরাসের পজেটিভ রিপোর্ট এসেছিল।

শ্রীনগরে নতুন করে আক্রান্ত ৮জন হলেন বাড়ৈখালী ইউনিয়নের মদনখালী গ্রামের ১ নারী ও ১ শিশু, পাটাভোগ ইউনিয়নের বেজগাও গ্রামের ১নারী,শ্রীনগর ইউনিয়নের পোদ্দার পাড়ার ১ পুরুষ, শ্যামসিদ্ধি গ্রামের ১ পুরুষ, বালাসুর গ্রামের ১ পুরুষ, কোলাপাড়া গ্রামের ১ পুরুষ ও ষোলঘর ইউনিয়নের পাকিরাপাড়া গ্রামের ১জন পুরুষ।

শ্রীনগর উপজেলায় এর আগে আক্রান্ত ১৬৩ জনের মধ্যে পাটাভোগ ইউনিয়নের ১২ জন,ষোলঘর ইউনিয়নে ১৫ জন, শ্রীনগর ইউনিয়নে ৩৫ জন,তন্তর ইউনিয়নে ২ জন,রাঢ়িখাল ইউনিয়নে ১৮ জন,আটপাড়া ইউনিয়নে ১৩ জন,ভাগ্যকুল ইউনিয়নে ৬জন, কোলাপাড়া ইউনিয়নে ১৯জন, বাড়ৈখালী ইউনিয়নে ৮ জন, শ্যামসিদ্ধি ইউনিয়নে ২জন, বাঘড়া ইউনিয়নে ১জন,বীরতারা ইউনিয়নে ১জন ও ১জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ডাক্তার, শ্রীনগর থানার ২ জন পুলিশ, র‌্যাবের ১জন সদস্য, ১জন নার্স, ৯জন কর্মী ও তাদের স্বজন, অপর ১জন নারী কর্মীর মেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের রাধুনী ও তার মেয়ে, পল্লী বিদ্যুৎ সমিতির ৬ জন কর্মী ও ব্যাংকের ৬ কর্মকর্তা,ব্র্যাকের ১জন স্বাস্থ্য কর্মী।

Leave a Reply