মুন্সীগঞ্জে একই রাতে ৬টি দোকানের টিনের চাল কেটেছে চোরচক্র

মুন্সীগঞ্জ বাজারে রাতের আঁধারে চুরি করার উদ্দেশ্যে কাটা হয়েছে ৬টি দোকানের টিনের চাল। বুধবার (২৪ জুন) গভীর রাতে মুন্সীগঞ্জ বাজারের সাদিয়া মেডিকেল হল, লেডি কেয়ার বিউটি পার্লার, সাইয়ান ডিপার্টমেন্টাল স্টোর, দূর্গা স্বর্ন শিল্পালয়, সাকিন টেলিকমসহ ৬টি দোকানের টিনের চাল অভিনব কায়দায় ফুঁটো করে চোর চক্রের সদস্যরা। চোর চক্রটি সাইয়ান ডিপার্টমেন্টাল সপ ও সাদিয়া মেডিকেল হলে প্রবেশ করতে সক্ষম হয়।

এ সময় চোরেরা ২টি দোকানের ক্যাশে থাকা আনুমানিক ১৫ হাজার টাকা নিয়ে যায়। অন্যদিকে স্বর্নের দোকান এবং সাকিন টেলিকমসহ অন্যান্য দোকানের টিনের চালের নিচে লোহার সিলিং থাকায় চোর চক্রটি দোকানগুলোতে প্রবেশ করতে পারেনি। চুরি করার উদ্দেশ্যেই ৬টি দোকানের টিনের চাল কেটেছিলো চক্রটি। স্বর্ন এবং টেলিকম দোকানে চোরেরা প্রবেশ করতে পারলে বড় ধরনের ক্ষতির শিকার হতো দোকানিরা। সকাল ৯টায় দোকান খুলে চুরির এ দৃশ্য দেখে দোকানিরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল এসে দোকানগুলো পরিদর্শন করেন।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনিচুর রহমান বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে চুরির আলামত ও তথ্য সংগ্রহ করা হয়েছে। ক্ষতিগ্রস্থ্য দোকাানরা এখনও কোন লিখিত অভিযোগ করেনি। অভিেেযাগ পেলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ

Leave a Reply