শ্রীনগরে ইউনিয়ন পরিষদের সদস্য সহ নতুন করে ৯ জনের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত

আরিফ হোসেনঃ শ্রীনগরে ১ ইউনিয়ন পরিষদের সদস্য সহ নতুন করে ৯ জনের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনিবার দুপুরে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। এনিয়ে শ্রীনগরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮৪ জন। তাদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৭৫ জন। ৩জন মারা যাওয়ার পর তাদের নমুনায় করোনা ভাইরাসের পজেটিভ রিপোর্ট এসেছিল।

শ্রীনগর উপজেলায় নতুন আক্রান্ত ৯জনের মধ্যে ১জন ভাগ্যকূল ইউনিয়ন পরিষদের সদস্য। বাকীরা হলেন ভাগ্যকূল গ্রামের ১জন নারী, আটপাড়া ইউনিয়নের পূর্ব দেউলভোগ গ্রামের ১জন নারী ও ১জন শিশু, শ্রীনগর ইউনিয়নের আরধীপাড়া গ্রামের ১ যুবক, শ্রীনগর গ্রামের ২ জন পুরুষ, কুকুটিয়া ইউনিয়নের হারিয়ামুন্সীয়া গ্রামের ১ বৃদ্ধ ও পল্লী বিদ্যুৎ সমিতির ১ কর্মী।

শ্রীনগর উপজেলায় এর আগে আক্রান্ত ১৭৫ জনের মধ্যে পাটাভোগ ইউনিয়নের ১৩ জন,ষোলঘর ইউনিয়নে ১৬ জন, শ্রীনগর ইউনিয়নে ৩৫ জন,তন্তর ইউনিয়নে ৩ জন,রাঢ়িখাল ইউনিয়নে ২০ জন,আটপাড়া ইউনিয়নে ১৩ জন,ভাগ্যকুল ইউনিয়নে ৭ জন, কোলাপাড়া ইউনিয়নে ২০জন, বাড়ৈখালী ইউনিয়নে ১০ জন, শ্যামসিদ্ধি ইউনিয়নে ৪জন, বাঘড়া ইউনিয়নে ১জন,বীরতারা ইউনিয়নে ১জন ও ১জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ডাক্তার, শ্রীনগর থানার ২ জন পুলিশ, র‌্যাবের ১জন সদস্য, ১জন নার্স, ৯জন কর্মী ও তাদের স্বজন, অপর ১জন নারী কর্মীর মেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের রাধুনী ও তার মেয়ে, পল্লী বিদ্যুৎ সমিতির ৬ জন কর্মী ও ব্যাংকের ৬ কর্মকর্তা,ব্র্যাকের ১জন স্বাস্থ্য কর্মী।

Leave a Reply