সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে হামলা, লুট ও শ্রীলতাহানি থানায় অভিযোগ

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে বাড়িতে হামলা, ভাংচুর, লুট ও শ্রীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। শনিবার উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের পূর্ব কাকালদি গ্রামে এই ঘটনা ঘটে।

সরজমিনে ও অভিযোগ সুত্রে যানা যায়, উপজেলার পূর্ব কাকালদি গ্রামের মো. বিল্লাল হোসেনের বাড়িতে একই গ্রামের আলী ইসলামের সাথে দীর্ঘ দিনের শত্রুতা চলছিল। এরই যেরে গত (২৭জুন) শনিবার দুপুর ১টায় হাফেজ, ইমন, জনি, বিপ্লবসহ একটি সংঘবদ্ধ দল এসে বাড়িঘরে হামলা চালায়ে সুকেছ ভাংচুর করে ও ঘরে থাকা আলমারি ভেঙে প্রায় সাড়ে ৪ভড়ি স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুট করে। এসময় বাধাদিতে গেলে বাড়িতে থাকা বিল্লাল হোসেনের স্ত্রী মাসুদা বেগমকে ও তার বড় ছেলের স্ত্রী মৌসুমি বেগম ও মেঝ ছেলের স্ত্রী লিজা বেগমকে মরধর করে।

এসময় মৌসুমি বেগমের বলেন ওরা আমাদের বাড়িতে এসে হামলা ও ভাংচুর করে আর আমার জামা টেনে ছিড়েফেলে। মো. বিল্লাল বলেন আমাকে আমাকে জালাল উদ্দিনের ছেলে বিপ্লব সাথে কয়েকজন সহ ক্রিকেট স্টাম্প নিয়ে ধাওয়া করে আর কয়েকটা মারধর করে।

এবিষয়ে হাফেজ বলেন, আমরা কোন ভাংচুর করিনাই আমাদের উপর যে অভিযোগ এনেছে তা সম্পুর্ন মিথ্যা আমরা ওই বাসায় যাই নাই ওরা আমাদের নামে আগে মামলা করেছিল তার পর আমরা মমলা করে ওদের বাষায় পুলিশ নিয়ে গেছি তাই ওরা আমাদের উপর মিথ্যা অভিযোগ এনেছে।

এবিষয়ে সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply