মুন্সীগঞ্জে করোনায় পুলিশ সদস্যের মৃত্যু

মুন্সীগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) উচ্চমান সহকারী মো. দুলাল শিকদার (৫২) করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার (২৭ জুন) পরিবারপরিজন সূত্রে এ তথ্য জানা গেছে।

শুক্রবার (২৬ জুন) রাত সাড়ে ১১টায় করোনায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় মারা যান তিনি। মুন্সীগঞ্জ পুলিশ বিভাগে করোনায় এটিই প্রথম মৃত্যু। তিনি ছিলেন পুলিশ বিভাগের সিভিল স্টাফ। তাকে তার গ্রামের বাড়ি পিরোজপুরের কাঁঠালিয়ায় দাফন করা হয়েছে। রাতেই তার মরদেহ পিরোজপুরে নিয়ে যাওয়া হয়।

মুন্সীগঞ্জে কর্মরত অবস্থায় (১৮ জুন) তার কোভিড-১৯ শনাক্ত হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজধানীর রাজারবাগ পুলিশ হাসাপাতালে ভর্তি করা হয়। শুক্রবার রাতে অবস্থার আরও অবনতি হলে রাত ১০টার দিকে লাইফ সার্পোটে নেয়া হয়।

এর আগে প্রথমে তার করোনা পরীক্ষার নেগেটিভ রিপোর্ট আসে। তাই তিনি স্বাভাবিক চলাফেরা করছিলেন। কয়েক দিন পরই তার আরেক সহকর্মীর করোনায় আক্রান্ত হন। কিন্তু তিনি পরবর্তীতে আর পরীক্ষা করান নি। অস্বাভাবিক জ্বর এবং করোনা উপসর্গ দেখা দিলে আবার পরীক্ষা করালে পজেটিভ আসে। আগে থেকেই তার অ্যাজমা সমস্যা ছিল। করোনার পর শ্বাসকষ্ট আরও বেড়ে যায়।

দীর্ঘদিন ধরে তিনি মুন্সীগঞ্জ পুলিশের বিশেষ শাখায় কর্মরত থাকায় বেশ পরিচিতি ছিল এলাকায়। সকলের কাছে ‘দুলাল’ নামটি অতিপরিচিত ছিল। তার মৃত্যুতে মুন্সীগঞ্জে অনেক সহকর্মী কান্নায় ভেঙে পড়েন। দুলাল শিকদারের মৃত্যুতে মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন গভীর শোক জানিয়েছেন।

সময় নিউজ টিভি

Leave a Reply