সিরাজদিখান জোর পুর্বক জমি দখলের চেষ্টা থানায় অভিযোগ

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখানে উপজেলায় জৈনসার ইউনিয়নের জৈনসা গ্রামের নুরুল ইসলাম জমাদারের ছেলে মোঃ আমির হোসেন বাদল জমাদার ৩৭ শতাংশ জমি জোরপূর্বক দখল কারার অভিযোগ করেছেন সিরাজদিখান থানা থেকে শুরু করে মুন্সীগঞ্জ জেলা প্রশাসক প্রর্যন্ত। ১ টগর আহম্মেদ বাবু হাওলাদার (৪৫) পিতা ফজল হাওলাদার সাং ইছাপুরাসহ ১১ জনের বিরুদ্ধে।

অভিযোগে দেখা যায় মাননীয় যুগ্ম জেলা জজ ২য় আদালত মুন্সীগঞ্জে একটি মামলা বিচারাধীন রয়েছে। আমির হোসেন বাদল জমাদারসহ একাধিক লোকে জানান, প্রভাবশালী বলে তাদের বিরুদ্ধে কেউ কোন প্রতিবাদ করে না। তারা আইন কানুনের তোয়াক্কা করে না। অভিযোগে বর্নিত ১১ জন বিবাদীরা আমাদের সম্পত্তি পুকুরে মাছ চাষ করা অবস্থায় অবৈধভাবে অনুপ্রবেশ করে দেশীয় ড্রেজার স্যালো মেশিন দিয়া বালু ফালাইয়া ভরাটের চেষ্টা করে সিরাজদিখান থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে বালু ফালানো বন্ধ করে দেন। এবিষয়ে অভিযুক্ত টগর আহম্মেদ বাবু হাওলাদার বলেন আমি জমি খরিদ করেছে কাগজ পত্র দেখেই থার পনে যখন অভিযোগ করেছে ভালো কথা আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল আমি আইনি ভাবে জবাব দিবো।

এবিষয়ে সিরাজদিখান থানার সেকেন্ড অফিসার জোবায়ের মৃধা জানান থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে তার তদন্ত ভার আমাকে দিয়েছে আমি ঘটনা স্থলে গিয়েছিলাম দু’পক্ষকেই জমির কাগজ পত্র নিয়ে থানায় আসতে বলেছি কাগজ পত্র দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply