শ্রীনগরে নমুনা দিতে এসে বৃদ্ধের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে নমুনা পরীক্ষা করাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছিলেন এক বৃদ্ধ। কিন্তু, নমুনা জমা দেওয়ার আগেই তীব্র শ্বাসকষ্টে তার মৃত্যু হয়। তার নাম চান বড়ু (৭০)। মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় রবিবার (২৮ জুন) এ ঘটনা ঘটে।

তিনি শ্রীনগর উপজেলার যশরগাঁও গ্রামের বাসিন্দা ছিলেন।

বৃদ্ধের নাতি জামাই মো. জমসের জানান, রবিবার (২৮ জুন) সকাল ৯টার দিকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিতে আসেন তার দাদা শ্বশুর। তবে সকাল সাড়ে ১১ টার দিকে নমুনা নেওয়ার আগেই লাইনে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। তিনি এসময় তীব্র শ্বাসকষ্টে ভুগছিলেন।

জমসের আরও জানান, বেশ কিছুদিন ধরেই তার দাদা শ্বশুর শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। দুপুর ২টার দিকে মরদেহ ফরিদপুর জেলার বোয়ালমারী থানার কুমড়াকান্দি গ্রামে নিয়ে যাওয়া হচ্ছে। তবে অসুস্থ অবস্থায় তিনি মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় এক স্বজনের বাড়িতে থাকছিলেন।

এদিকে, বৃদ্ধ মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সৈয়দ রেজাউল ইসলাম।

রবিবার পর্যন্ত জেলায় মোট ১৯৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনা জয়ীর সংখ্যা দাঁড়িয়েছে ৬১৭। এছাড়া জেলায় মোট মারা গেছেন ৪৬ জন।

বাংলা ট্রিবিউন

Leave a Reply