শ্রীনগরে ৮৫ দিনে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ২শ পেরোল

আরিফ হোসেনঃ শ্রীনগরে ৮৫ তম দিনে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ২শ পার হয়েছে। উপজেলায় শনিবার শনাক্ত হয়েছে আরো ১০ জন। এনিয়ে শ্রীনগর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২০৪জন। এদের মধ্যে করোনামুক্ত হয়েছেন ৯০ জন ও করোনা ভাইরাসে মৃত্যু বরণ করেছেন ৪জন। শনিবার দুপুরে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

শ্রীনগর উপজেলায় প্রথম করোনা ভাইরাস শনাক্ত হয়েছিল গত ১০ এপ্রিল। পরবর্তী ৪১দিনে সংখ্যাটি দাঁড়ায় ৫০। ৫০ থেকে ১শ হতে সময় লেগেছে ১৬ দিন,১শ থেকে দেড়শ হতে সময় লেগেছে ৬ দিন,দেড়শ থেকে ২শ হয়েছে ২২ দিনে।

শ্রীনগরে নতুন শনাক্ত ১০ জনের মধ্যে ভাগ্যকূল গ্রামে ৩জন পুরুষ, শ্যামসিদ্ধি গ্রামে ১ নারী,গাদিঘাট গ্রামে ১ পুরুষ, নাগরভাগ গ্রামের ১ নারী, বনগাও গ্রামের ১ পুুরুষ, ষোলঘর গ্রামের ১নারী,বালাসুর গ্রামের ১নারী ও বাড়ৈখালী গ্রামের ১জন পুরুষ রয়েছেন।

শ্রীনগর উপজেলায় এর আগে আক্রান্ত ১৯৪ জনের মধ্যে পাটাভোগ ইউনিয়নের ১৩ জন,ষোলঘর ইউনিয়নে ১৬ জন, শ্রীনগর ইউনিয়নে ৪০ জন,তন্তর ইউনিয়নে ৪ জন,রাঢ়িখাল ইউনিয়নে ২১ জন,আটপাড়া ইউনিয়নে ১৫ জন,ভাগ্যকুল ইউনিয়নে ১০ জন, কোলাপাড়া ইউনিয়নে ২১জন, বাড়ৈখালী ইউনিয়নে ১০ জন, শ্যামসিদ্ধি ইউনিয়নে ৫জন, বাঘড়া ইউনিয়নে ১জন,বীরতারা ইউনিয়নে ১জন কুকুটিয়ার ইউনিয়নের ১জন,হাঁসাড়া ইউনিয়নে ১জন ও ১জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ডাক্তার, শ্রীনগর থানার ২ জন পুলিশ, র‌্যাবের ১জন সদস্য, ১জন নার্স, ৯জন কর্মী ও তাদের স্বজন, অপর ১জন নারী কর্মীর মেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের রাধুনী ও তার মেয়ে, পল্লী বিদ্যুৎ সমিতির ৭ জন কর্মী ও ব্যাংকের ৮ কর্মকর্তা,ব্র্যাকের ১জন স্বাস্থ্য কর্মী।

Leave a Reply