টঙ্গীবাড়ীতে পানির তীব্র স্রোতে পাকা রাস্তা ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় পদ্মায় পানি বৃদ্ধির ফলে তীব্র স্রোতে হাসাইল-কামারখাড়া যাতায়াতের প্রধান সড়কের ভাঙ্গনীয়া কবরস্থানের সম্মুখের একটি অংশ ভেঙে গেছে। এতে হাসাইল ও কামারখাড়ার মধ্যে সরাসরি সড়ক যোগযোগ বিচ্ছন্ন হয়ে গেছে। তাই চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে এই রাস্তায় চলাচলকারীদের। ভাঙ্গনীয়া সামাজিক কবরস্থাটিও তীব্র স্রোত ও ভাঙনের অংশটির খুব কাছে থাকায় এট্রি ভাঙন ঝুকিতে রয়েছে।

সরেজমিনে আজ রবিবার দুপুরে গিয়ে দেখা যায়, পদ্মার পানি নিষ্কাশনের জন্য সড়কটির যেখানে পানি নিষ্কাশনের ব্যবস্থা করা হয়েছিলো। মূলত সেই স্থানটিতেই ভাঙ্গন দেখা দিয়েছে। স্থানীয়রা জানান, শনিবার মধ্যরাতে রাস্তাটি প্রবল স্রোতে ভেঙে যায়। রাস্তাটি দ্রুত সংস্কার করা না গেলে কবরস্থানটিও যে কোন সময় ভেঙ্গে যেতে পারে।

রবিবার সকালে টঙ্গীবাড়ী উপজেলা চেয়ারম্যান জগলুল হালদার ভুতু, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার, কামারখাড়া ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন হালদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন । কামারখাড়া ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন হালদার জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি এবং বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার ও প্রকৌশলীকে জানাই। আপাতত বালু ভর্তি বস্তা ও গাছের ডালা ফেলা হচ্ছে। এ ব্যাপারে টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার জানান,রাস্তাটি দ্রুত মেরামত করার ব্যবস্থা নেয়া হচ্ছে।

সময়ের কলম

Leave a Reply