কিস্তিতে কিনেছিল মিশুক, ৪ দিনের মাথায় নিয়ে গেল চোর

নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলির শফিক। কিস্তি উঠিয়ে ৩ দিন আগে একটি ব্যাটারিচালিত মিশুক কিনেছিলেন। মিশুকটি ৪ দিনের মাথায় চুরি হয়ে গেছে। রবিবার সকাল ৯টার দিকে এমন ঘটনা ঘটেছে মুন্সীগঞ্জ সদর উপজেলার সিপাহীপাড়া এলাকায়। কিস্তির টাকায় ক্রয়কৃত মিশুকটি হারিয়ে শোকে আহাজারি থামছে না দরিদ্র পরিবারটির।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার পাশ্ববর্তী নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার বক্তবলি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শফিকুল। সকালে মুন্সীগঞ্জ সদর উপজেলার সিপাহীপাড়া পল্লী বিদ্যুৎ অফিসে আসেন মিটারজনিত জরুরী কাজে আসেন তিনি।

এসময় অফিসে সময় লাগবে শুনে শফিক বিদ্যুৎ অফিসের সামনে থেকে দুই যাত্রী নিয়ে টঙ্গিবাড়ী উপজেলার বেতকার উদ্দ্যেশে ছেড়ে যায়। পথিমধ্যে যাত্রী বেসে গাড়িতে ওঠা দুই চোর তাঁর মিশুকটি নিয়ে পালিয়ে যায়। তাঁর পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে আর পাওয়া যায়নি চুরি যাওয়া মিশুকটি। করোনাকালের এই অভাব অনটনের মধ্যে কিস্তিতে কেনা ব্যাটারিচালিত মিশুকটি হারিয়ে রাস্তায় পড়ে আহাজারি করছেন মিশুকচালক শফিকের মা কমলা বেগম।

চুরি যাওয়া মিশুকচালক শফিকুল ইসলাম বলেন, দুই যাত্রী গাড়িতে উঠে বেতকা যাবে বলে। কিছু দূর যাওয়ার পরে রেকসিন কিনবে বলে গাড়ি ঘুরিয়ে পুনরায় সিপাহীপাড়া আসে। পরে একজন নেমে এক দোকানে যায়। তিনি সাথে করে আমাকে নিয়ে যায়। পরে আমাকে দাড়া করিয়ে কোথায় যেন চলে যায়। পরে এসে দেখি আমার মিশুকটি নেই। ৩ দিন আগে কিস্তিতে ব্যাটারিচালিত মিশুকটি কিনেছি এখন কি করে এই কিস্তির টাকা পরিশোধ করবো?

এ ব্যাপারে হাতিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজিব খান বলেন, ব্যাটারিচালিত মিশুক চুরি হওয়ার বিষয়টি অবগত হওয়ার পর থেকে গাড়িটি উদ্ধারে কাজ করেছে পুলিশ।

কালের কন্ঠ

Leave a Reply