টঙ্গীবাড়ি থেকে প্রবাসীর সুন্দরী স্ত্রী বন্ধুর সাথে লাপাত্তা

টঙ্গীবাড়ি উপজেলার আউটশাহী ইউনিয়নের বলই গ্রামের মো: ছিদ্দিকুর রহমানের ব্রুনাই প্রবাসী ছেলে মো: জাকির মোল্লার সুন্দরী স্ত্রী লাপাত্তা হয়েছে। মো: জাকির মোল্লার বড় ভাই মো: আরিফ মোল্লা টঙ্গীবাড়ি থানায় লিখিত অভিযোগ করেন যে, নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কাশিপুর ইউনিয়নের দীঘলি পট্রির ছিদ্দিকুর রহমানের মেয়ে ইতি আক্তার (২২) তার ভাইয়ের স্ত্রী তার একটি ২ বছরের ভাতিজি নাম জেবিন রয়েছে। তার ছোট ভাই বিদেশে ৮ মাস আগে কর্মসংস্থানের জন্য গেলে ভাইয়ের স্ত্রীর সাথে তাদের পিতার বাড়ীর থানাধীন গঞ্জুকুমারিয়া এলাকার জাফর আলীর পুত্র মো: আল আমিন @ সবুজ নামক এক ছেলের পরকীয়া শুরু হয়। আল আমিন প্রায়ই ইতি আক্তারের সাথে দেখা করতে বলই আসত।

পরকীয়া প্রেমের কারনে মোবাইলে বেশি ক্ষন কথা বলায় আমার ছোট ভাইয়ের সন্দেহ হলে সে তার স্ত্রীকে নিষেধ করে। গত ৯ই জুলাই বৃহস্পতিবার বাবার বাড়িতে বেড়াতে যাবে বলে মেয়ে জেবিনকে সঙ্গে নিয়ে সকাল ৯টায় বাড়ি থেকে চলে যায়। দুপুর ১টায় ইতি আক্তার পিতার বাড়িতে পৌঁছাইছে কিনা জানতে মোবাইলে ফোন দিলে তা বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে ইতি আক্তারের পিতা ছিদ্দিকুর রহমানের মোবাইলে ফোন দিয়ে জানা যায় ইতি আক্তার ও তার মেয়ে জেবিন তাদের বাড়িতে যায়নি। পরবর্তীতে সকল আতœীয় স্বজনদের বাড়িতে খোজ নিয়েও তাদের পাওয়া যায়নি। অপর দিকে আল আমিনকে ও তার বাড়িতে পাওয়া যায়নি। ৩দিন পেরিয়ে গেলেও তাদের কোন সন্ধান না পাওয়ায় জেবিনের পরিবার আতংকিত।

এ বিষয়ে টঙ্গীবাড়ি থানা এসআই নূর আলম জানান, প্রবাসির স্ত্রীকে খুজে পাওয়া যাচ্ছে না এ বিষয়ে অভিযোগ পাওয়া গেছে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

প্রতিদিনের বাংলা

Leave a Reply