মুন্সীগঞ্জে ম্যাসেঞ্জার চ্যাটিংকে কেন্দ্র করে বাড়িতে হামলা আহত ৩

মোঃ রুবেল: মুন্সীগঞ্জের সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের বিনোদপুর এলাকায় বীরমুক্তিযোদ্ধা মোঃ জব্বার মিয়ার ভাড়াটিয়া মধু মিয়ার মেয়ে মুন্নী ও সানজিদা ও নুরপুর এলাকার তোফাজ্জল মিয়ার স্ত্রী মৌ এর সাথে ম্যাসেঞ্জার চ্যাটিংকে কেন্দ্র করে হামলায় ৩জন গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে। গত শুক্রবার আনুমানিক রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়, মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার নুরপুর এলাকার তোফাজ্জল মিয়ার স্ত্রী মৌ এর সাথে বিনোদপুর এলাকার জব্বার মিয়ার ভাড়াটিয়া মোঃ মধু মিয়ার মেয়ের সাথে ম্যাসেঞ্জারে চ্যাটিং হয়। চ্যাটিংয়ে বিভিন্ন বিষয়ে তর্কবিতর্ক হয়। ম্যাসেঞ্জারে তর্কবিতর্কের ৩দিন পর রামগোপালপুর এলাকার পুতুল ও পুনমের নেতৃত্বে মৌ, সেলিনা, হৃদয়সহ ১০/১২ জনের দলবল নিয়ে বিনোদপুর এলাকায় জব্বার মিয়ার দোতলায় ভাড়াটিয়া মধু মিয়ার মেয়ে সানজিদা, মুন্নী ও স্ত্রী রুবিয়াকে এলোপাথারিভাবে কিলঘুষি ও চুলধরে মারধর করে। এক পর্যায়ে পায়ের জুতা খুলে মুন্নীর মুখে এলোপাথারী আঘাত করে। এতে মুন্নীর বাম ও ডান মুখে গুরুতর জখম হয়।

ঘটনার ভুক্তভোগী মোঃ মধু মিয়া জানান, শুক্রবার রাত ৯টার দিকে ১০/১২ জন মহিলা বাড়িতে এসে আমার দুই মেয়ে মুন্নী ও সানজিদা এবং আমার স্ত্রী রুবিয়াকে অতর্কিতভাবে এলোপাথারি মারধর করে। বাড়ি থেকে এক পর্যায়ে স্বর্ণ ও মোবাইল ছিনিয়ে নেয়। এলোপাথারি মারধর করার সময় মোবাইল ছিনিয়ে নিয়ে বলে মোবাইলে যত ছবি আছে সব ইন্টারনেটে ভাইরাল করে দেওয়া হবে। বর্তমানে আমাদেরকে বিভিন্ন হুমকি ও ধমকি দিয়ে বেড়াচ্ছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী বাড়িওয়ালার স্ত্রী জানান, শুক্রবার ৯টার দিকে ১০/১২ লোকের চেচামেসি শুনেছি। পরে তৃতীয় তলা থেকে এসে দেখি আমার ভাড়াটি মধু মিয়ার দুই মেয়ে ও স্ত্রী রুবিয়াকে মারধর করেছে। মুন্নীর গালে অনেকগুলো আঘাত করেছে এবং চিহ্ন স্পষ্ট হয়ে উঠেছে।

এ বিষয়ে পুনমের সাথে আলাপ করা হলে তিনি জানান, ঘটনার সময় আমি ওখানে ছিলাম না। আর এ বিষয়ে আমি জড়িতও নই।

এ বিষয়ে মৌ এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি সানজিদা ও মুন্নী নামে কাউকে চিনি না। এ বিষয়ে আমি কোন কথা বলতে চাই না।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আনিচুর রহমান জানান, ঘটনার বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডিটাইমস

Leave a Reply