ভূমিহীন লোকমানকে রিকশা দিলেন যুবধারার কেন্দ্রীয় সভাপতি

মো: মিজানুর রহমানঃ মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের সিংগারটেক নিবাসী ভূমিহীন মোঃ লোকমানের হাতে নতুন রিকশা তুলে দিলেন বিকল্প যুবধারার কেন্দ্রীয় সভাপতি ও মুন্সীগঞ্জ -১ আসনের সংসদ সদস্য জনাব মাহী বি চৌধুরীর এপিএস উপাধ্যক্ষ মোঃ আসাদুজ্জামান বাচ্চু।

আজ রবিবার বেলা একটায় নিমতলায় পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান শিপলু এন্টারপ্রাইজের সামনে থেকে এই রিকশা হস্তান্তর করা হয়। দুই পুত্র সন্তানের জনক মোঃ লোকমান(৪০) একজন স্নায়ু দুর্বলতার রোগী। একটানা বেশিক্ষণ পায়ে চালিত রিকশা চালাতে পারেন না তিনি।

অধিকন্তু, ইন্জিনচালিত অটোরিকশা চালাতে তার শারীরিক সমস্যা হয়। আর্থিক সংকটের কারণে নিজে রিকশা কিনতে না পারায় দীর্ঘদিন ধরে ভাড়ায় চালিত রিকশা চালাচ্ছিলেন লোকমান। ভাড়া দেওয়ার পর অবশিষ্ট আয় দিয়ে পরিবার-পরিজন নিয়ে অতি কষ্টে দিনাতিপাত করতে হচ্ছিল তাকে। এমন দুরবস্হার কথা শুনে তাকে বিশ হাজার টাকা দিয়ে নতুন একটি রিকশা তৈরি করে দিলেন আসাদুজ্জামান বাচ্চুর পরিবার।

নতুন রিকশা পেয়ে মোঃ লোকমান বার্তা বাজারকে বলেন-” আমি অত্যন্ত খুশি হয়েছি। আজ থেকে আমার নিজের একটি রিকশা হলো। এখন আমার আয় আগের চেয়ে বাড়বে, ইনশাল্লাহ। বৌ-পোলাপান নিয়ে তিনবেলা পেট ভরে খেতে পারবো”।

বার্তা বাজার

Leave a Reply